ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে নিজ গাড়িতে হাসপাতালে নিলেন এমপি নাসির উদ্দিন


প্রকাশ: ১৭ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে নিজ গাড়িতে হাসপাতালে নিলেন এমপি নাসির উদ্দিন

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি :  যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন সড়ক দুর্ঘটনায় আহত এক কলেজ ছাত্রীকে দুর্ঘটনাকবলিত স্থান থেকে নিজ গাড়িতে করে হাসপাতালে ভর্তি করে প্রসংশিত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে দশটায় চৌগাছা-ঝিকরগাছা সড়কের গরিবপুর নিউ মার্কেট এলাকায় একটি মটর সাইকেলের সাথে ইজিবাইকের সংঘর্ষে ওই
ছাত্রী আহত হয়।

সংসদ সদস্যের গাড়ি চালক জানান, মঙ্গলবার বেলা সাড়ে দশটার দিকে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন ঝিকরগাছা উপজেলা পরিষদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে অংশগ্রহণ শেষে চৌগাছা উপজেলার কর্মসূচিতে অংশ নিতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঝিকরগাছা-চৌগাছা সড়কের গরিবপুর নিউমার্কেট এলকায় পৌছে দেখতে পান একটি মটরসাইকেলে করে ঝিকরগাছার দিকে যাওয়া চৌগাছা সরকারি কলেজের শিক্ষার্থী সামিয়া আক্তার (১৭) ইজিবাইকের সাথে তাকে বহনকৃত মটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে কাতরাচ্ছে।

সড়কে ওই শিক্ষার্থীকে হাসপাতালে নেয়ার কোন যানবাহন না পাওয়ায় এমপি ডা. নাসির উদ্দিন তার গাড়ি চালককে নির্দেশ দেন ওই শিক্ষার্থীকে নিজের গাড়িতে উঠিয়ে নিতে। সেখান থেকে ওই শিক্ষার্থীকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এমপি ডা. নাসির উদ্দিন নিজে ভর্তি করে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে যোগ দেন।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন শিক্ষার্থীটিকে নিজের গাড়িতে করে হাসপাতালে এনে এমপি সাহেব মহত্বের পরিচয় দিয়েছেন। তিনি নিজের গাড়িতে করে ওই শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করায় শিক্ষার্থীটিকে দ্রুত চিকিৎসা দেয়া গেছে। এজন্য তিনি প্রসংশা পাওয়ার দাবিদার। 

লুৎফুন্নাহার আরো বলেন একজন জনপ্রতিনিধির এমন মানবদরদি হওয়ারই দরকার।


   আরও সংবাদ