ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় মুজিববর্ষে হুইল চেয়ার পেল ১৮ প্রতিবন্ধী


প্রকাশ: ১৭ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় মুজিববর্ষে হুইল চেয়ার পেল ১৮ প্রতিবন্ধী

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে ১৮ প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

চৌগাছা উপজেলা প্রশাসন ও যশোর জেলা প্রতিবন্ধী কার্যালয়ের উদ্যোগে গতকাল বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে এই হুইল চেয়ার বিতরণ করা হয়।

হুইল চেয়ারপ্রাপ্ত প্রতিবন্ধীরা হলেন খড়িঞ্চা গ্রামের হিরা খাতুন, মাশিলা গ্রামের রাসেল আহাম্মেদ, হাজরাখানা গ্রামের কনক, ব্র্যাকপাড়ার লামিয়া, শিবনগরের আল-মামুন, কয়ারপাড়ার রাকবি হাসান, ঝিনাইকুন্ডুর ইমন হোসেন, চাঁদপাড়ার ছপুরা খাতুন ও মুন্নাক, মাঝালীর আসমা খাতুন, মালিগাতির তিতাস মন্ডল ও বিভাষ রায়, পলুয়ার মাছুরা খাতুন, আমেনা খাতুন, সাদিয়া ও রাশেদুল, বুড়িন্দিয়ার সরোয়ার হোসেন এবং কালিয়াকুন্ডি গ্রামের রাকিব হোসেন।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শাহাজান কবীর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, যুবলীগ নেতা ও চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পাতিবিলা ইউিপির সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়া, সহ- সভাপতি ও পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, এসএম সাইফুর রহমান বাবুল ও তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অবাইদুল ইসলাম সবুজ, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, সহ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলু, কার্যনির্বাহী সদস্য আশরাফুল ইসলাম, রেদওয়ান হাবিব আলিফ, সিংহঝুলী ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক অমেদুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান শাহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, উপজেলা মহিলালীগের যুগ্ম সম্পাদক কামরুন্নাহার শাহিন, যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক নাছিমা খাতুনসহ উপজেলার

বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ