ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

মাত্র ৩ টাকায় বিয়ে সারলেন পরীমনি


প্রকাশ: ১৯ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মাত্র ৩ টাকায় বিয়ে সারলেন পরীমনি

   

বিনোদন ডেস্ক : মাত্র ৩ টাকা দেনমোহরে বিয়ে করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। হঠাৎ করেই ছোট পর্দার পরিচালক ও মঞ্চকর্মী কামরুজ্জামান রনিকে গত ১০ মার্চ রাতে বিয়ে করেন তিনি। সম্প্রতি বিয়ের কথা প্রকাশের পর তাদের বিয়ের পেছনের গল্পও জানিয়েছেন এই অভিনেত্রী।

বিয়ে প্রসঙ্গে পরীমনি বলেন, গত ১০ মার্চ রাজধানীর রাজারবাগের একটি কাজী অফিসে আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। হঠাৎ করেই আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। সবকিছু আসলে হঠাৎ করেই হয়ে গেছে। কাউকে জানানোর সুযোগ হয়নি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এখন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিংয়ে মোংলাবন্দরের পাশে করমজলে আছেন পরীমনি ও রনি। 

জানা যায়, হৃদি হক পরিচালিত ‘১৯৭১: সেই সব দিন’ সিনেমায় কাজ কারার সময় সিনেমাটির সহকারী পরিচালক কামরুজ্জামান রনির সঙ্গে পরিচয় হয় পরীমনির। এরপর তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। অবশেষে তা গড়ালো বিয়ের পিঁড়িতে।

পরীমনি মনে করেন, জন্ম, মৃত্যু ও বিয়ে সবই আল্লাহর হাতে। মানুষের প্রতি মানুষের বিশ্বাসটাও অনেক গুরুত্বপূর্ণ। তাই বিয়ের সময় দেনমোহরের বিষয়টা তার কাছে খুব গুরুত্বপূর্ণ নয়। বরং এটা মানসিক চাপ সৃষ্টি করে বলেই মনে হয় তার কাছে। 

পরীমনি বলেন, ‘বিয়ের শুরুতে ছাড়াছাড়ি নিয়ে চিন্তার চেয়ে বন্ধনটা খুব জরুরি। জীবনের অনেক কিছু হিসাব নিকাশ করে হয় সত্যি, কিন্তু বিয়ের মতো বড় বিষয়ে তা চলে না।’ তাই তারা বিয়ের দেনমোহর নির্ধারণ করেছেন মাত্র ৩ টাকা। 

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা পরীমনি বড় পর্দায় প্রথম আসেন ২০১৫ সালে। ‘ভালোবাসা সীমাহীন’ ছিল তার প্রথম সিনেমা। এরপর তিনি ‘মহুয়া সুন্দরী’, ‘ভালোবাসব তোমায়’, ‘স্বপ্নজাল’, ‘রানা প্লাজা’ সিনেমায় অভিনয় করেন। এখন তিনি ব্যস্ত আছেন ‘অ্যাডভেঞ্চার সুন্দরবন’ সিনেমার শুটিং নিয়ে।

এর আগে সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমনির অন্তত তিন বছরের প্রেম ছিল। গত বছর বাগদানও হয়েছিল। কিন্তু বিয়ের আগেই তা ভেঙে যায়। এবার আর প্রেম কিংবা বাগদান নয়। সরাসরি বিয়েটাই সেরে নিলেন জনপ্রিয় এই নায়িকা।


   আরও সংবাদ