ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

ঘুমন্ত শিশুকে কোলে করে নিয়ে গিয়ে ধর্ষণের পর হত্যা (ভিডিও)


প্রকাশ: ৩১ জুলাই, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


ঘুমন্ত শিশুকে কোলে করে নিয়ে গিয়ে ধর্ষণের পর হত্যা (ভিডিও)

   

তিন বছরের শিশুকে গণধর্ষণ করে তারপর তার মাথা কেটে হত্যা করে দুই ধর্ষক। এমনই নৃশংস ঘটনায় হতভম্ব ভারতের ঝাড়খণ্ডের জামশেদপুর। একটি রেলওয়ে প্ল্যাটফর্ম থেকে বাচ্চাটিকে অপহরণ করে নিয়ে যায় দুষ্কৃতীরা। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে দু’জন অভিযুক্তই ধর্ষক বলে ধারণা করা হচ্ছে। এদের মধ্যে একজন ২০১৫ সালে একটি শিশুকে অপহরণ করে খুনের চেষ্টায় সাজাপ্রাপ্ত। সবে সে জেল থাকা ছাড়া পেয়েছে।

সূত্র বলছে, গত সপ্তাহ থেকেই নিখোঁজ ছিল শিশুটি। সিসিটিভি ফুটেজ থেকে ধরা পড়েছে কীভাবে রেলওয়ে প্ল্যাটফর্ম থেকে ঘুমন্ত শিশুটিকে অপহরণ করে নিয়ে যাচ্ছে দুষ্কৃতীরা।

শিশুটি তার মায়ের কোলে শুয়ে ঘুমোচ্ছিল। তখনই শিশুটিকে অপহরণ করে নিয়ে যায় তারা। পরে মেয়েটির মা সকালে মেয়েকে না পেয়ে থানায় জানায়। তার সন্দেহ ছিল তার পুরুষ সঙ্গীর দিকে। স্বামীকে ছেড়ে এই সঙ্গীর সঙ্গেই তিনি পুরুলিয়া থেকে এখানে আসেন।

ফুটেজ দেখে পুলিশ অপরাধীদের সনাক্ত করার চেষ্টা করে। মঙ্গলবার রাতে শিশুটির দেহ পাওয়া যায় প্লাস্টিকের ব্যাগে। ওই স্টেশন থেকে ৪ কিলোমিটার দূরে এক বস্তির ধারে ঝোপের মধ্যে।

পুলিশ জানিয়েছে, অন্যতম অভিযুক্ত বছর তিরিশের যুবকটি নিজের অপরাধের কথা স্বীকার করেছে। জানিয়েছে কীভাবে ধর্ষণ করার পরে হত্যা করা হয়েছিল শিশুটিকে।

পুলিশের প্রশিক্ষিত কুকুরকে কাজে লাগিয়ে শিশুটির ছিন্ন মাথাটি খুঁজে বের করার চেষ্টা চলছে। সেটি এখনও খুঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছেন রেলওয়ে পুলিশ কর্মকর্তা এন্থেশাম ওয়াকুয়ারিব।

গত শুক্রবার এই নৃশংস, ঘৃণ্য অপরাধটি ঘটানো হয় বলে মনে করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, শিশুটির শরীরে আঘাতের চিহ্ন থেকে পরিষ্কার কী ধরনের বর্বরতার শিকার হতে হয়েছিল তাকে।

http://
সূত্র: এনডিটিভি অনলাইন


   আরও সংবাদ