ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

অনির্দিষ্টকালের জন্য স্থগিত মোহামেডানের নির্বাচন


প্রকাশ: ২৮ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


অনির্দিষ্টকালের জন্য স্থগিত মোহামেডানের নির্বাচন

   

বিশেষ প্রতিবেদক : করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বেই সকল প্রকার খেলাধুলা স্থগিত রয়েছে। তার প্রভাব বিদ্যমান রয়েছে বাংলাদেশের ক্রীড়া জগতেও। ২০ এ এপ্রিল বাফুফের নির্বাচন হবার কথা থাকলেও তা করোনার জন্য স্থগিত করা হয়েছে। পরবর্তীতে করোনা ভাইরাস মুক্ত হলে করা হবে এ নির্বাচন। 

বাফুফের নির্বাচনের দুইদিন আগে ১৮ এপ্রিল ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাবের নির্বাচন হবার কথা ছিলো। কিন্তু এবার করোনা ভাইরাসের কারণে তাও অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

ঢাকার বিখ্যাত ও ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাধারণ সভা ও নির্বাচন অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। গত ১৫ই মার্চ ক্লাবটির পরিচালনা পর্ষদের একটি সভা অনুষ্ঠিত হয়। সেখানে ১৮ এপ্রিল নির্বাচন করার সিদ্ধান্ত নেয়া হয়। পুরো বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাস আঘাত হেনেছে। যার কারণে নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হচ্ছে না মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাধারণ সভা ও নির্বাচন। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত মোহামেডানের সাধারণ সভা ও নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ইন্ডিপেন্ডেন্ট চেয়ারম্যান অ্যাডভোকেট এম আমিন উদ্দিন তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নির্বাচনের স্থগিতের বিষয়টি জানিয়েছেন।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের দলনেতা আবু হাসান চৌধুরী প্রিন্স বলেন, "বর্তমানে দেশের পরিস্থিতি বিবেচনায় এখন নির্বাচন করা সম্ভব নয়। এই সিদ্ধান্ত নেয়ায় আমি সাধুবাদ জানাই। আল্লাহ্ রহমতে পরিস্থিতি ঠিক হলে নির্বাচন হবে ইনশাআল্লাহ।"


   আরও সংবাদ