ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

কোনাবাড়িতে দেশের ক্রান্তিকালে দুঃস্থদের খাদ্য দিলেন মোফাজ্জল


প্রকাশ: ২৯ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কোনাবাড়িতে দেশের ক্রান্তিকালে দুঃস্থদের খাদ্য দিলেন মোফাজ্জল

   

গাজীপুর সংবাদদাতা: প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে দেশে অঘোষিত লকডাউন পরিস্থিতি সৃষ্টি হওয়ায় গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানা আওয়ামী যুব-লীগের এক নেতা ব্যক্তিগত উদ্যোগে দিনমজুরদের পাশে খাদ্য সামগ্রী দিয়ে দানের হাত বাড়িয়ে দিলেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর আমবাগ তার নিজ বাসভবনে কোনাবাড়ি থানা আওয়ামী যুব-লীগের সভাপতি প্রার্থী তোফাজ্জল হোসেনের ব্যক্তিগত সহযোগিতায় দিনমজুর কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

দেশের এই ক্রান্তিকালে রিকশাচালক, দিনমজুরসহ কর্মহীন বিভিন্ন শ্রেণির পেশার দুঃস্থ মানুষদের মাঝে যুব-লীগ নেতার এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন গাজীপুর মহানগর আওয়ামী যুব-লীগের আহবায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল।

এ সময় চাল, ডাল, আলু, তেল ও স্বাস্থ্য সুরক্ষার জন্য সাবানের প্যাকেট নিম্ন আয়ের তিন শতাধিক মানুষের হাতে তুলে দেন তোফাজ্জল হোসেন।

সেই সঙ্গে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সাধারণ মানুষকে অপ্রয়োজনে বাইরে বের না হয়ে নিজ নিজ বাসায় অবস্থান করতে অনুরোধ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ আক্কাছ আলী, ১০-নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হায়েত আলী, আওয়ামী লীগ নেতা, নাসির উদ্দিন পিলু, আমিন, শেখ আফসার উদ্দিন, গিয়াস উদ্দিন, কামরুল হাসান, যুব-লীগ নেতা আশিকুর রহমান জিয়া, জাকির হোসেন জয়, মারুফ দেওয়ান, দেলু মিয়া, সেলিম মিয়া, মাহমুদুল হাসান বাপ্পি, রনি, আতউর রহমান, রাসেদুল ইসলাম বিশাল, যুব মহিলা নেত্রী শেফালি আক্তার শিমু, শাহানাজ পারভিন, ১০নং-ওয়ার্ড কৃষক লীগের সভাপতি দেলোওয়ার হোসেন, কোনাবাড়ি থানা শ্রমিক লীগ নেতা শামসুল আলম, ইসমাইল হোসন প্রমূখ।


   আরও সংবাদ