ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় ৪শ পরিবারে জন্য চাল-ডাল নিয়ে হাজির মাসুদ চৌধুরী


প্রকাশ: ৩০ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় ৪শ পরিবারে জন্য চাল-ডাল নিয়ে হাজির মাসুদ চৌধুরী

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে চারশত পরিবারে চাল-ডালসহ নিত্যপন্য প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের পুড়াপাড়া ১৫০ পরিবার, চৌগাছা পৌরসভার ৪নং ওয়ার্ডের আদিবাসিপাড়ার ১৪০, চৌগাছা সদর ইউনিয়নের কয়ারপাড়ায় ৫০ ও সিংহঝুলি ইউনিয়নের গরীবপুর নিউমার্কেট এলাকার ৫০ পরিবারে উপস্থিত হয়ে তিনি খাদ্য
সামগ্রী বিতরণ করেন। 

প্রতি পরিবারে ৫ কেজি করে চাল, ৫শ গ্রাম করে মসুর ডাল, ২ কেজি আলু, একটি করে সাবান, ১টি করে মাস্ক ও করোনা ভাইরাস সচেতনতা প্রচারপত্র বিতরণ করেন। দিন মজুর এসব মানুষ হঠাৎ করেই মাসুদ চৌধুরীর নিকট থেকে নিত্যপণ্য পেয়ে আপ্লুত হয়ে পড়েন।
একটি ট্রাকে করে তিনি এসব সামগ্রী নিয়ে ওইসব পরিবারে উপস্থিত হন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। এইযুদ্ধে জয়লাভ করতে হলে প্রত্যেককে ঘরে থাকা নিশ্চিত করতে হবে। 

এ কারনে আমি সমাজের নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এই পরিস্থিতিতে সমাজের সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাড়ানো জরুরি বলে মনে করছি। খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য কামাল হোসেন, চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ হোসেন, রুবেল হোসেন, সাংবাদিক শ্যামল দত্ত, শামীম রেজা, ফুড ফর লাইফ স্বেচ্ছাসেবি সংগঠনের সদস্য মারুফ আহমেদ, আল আমিন, শরিফুল ইসলাম, চঞ্চল আহমেদ, রিয়াজ মাহমুদ, হিমেল প্রমুখ উপস্থিত থেকে সহযোগিতা করেন।


   আরও সংবাদ