ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় সামাজিক দূরত্ব নিশ্চিতে বাড়ি বাড়ি উপজেলা চেয়ারম্যান


প্রকাশ: ৩১ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় সামাজিক দূরত্ব নিশ্চিতে বাড়ি বাড়ি উপজেলা চেয়ারম্যান

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : সামাজিক দূরত্ব নিশ্চিতে মাঠে নেমেছেন যশোরের চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। 

বুধবার সকাল থেকে তিনি উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের মাসিলা বাজার, তিলকপুর বাজার, হিজলী বাজার, গদাধারপুর, কচুবিলা, স্বাঞ্চডাঙ্গা বাজার, কাকুড়িয়া, মাধবপুর, কমলাপুর বাজর, খাড়িঞ্চা বাজার, বহিলাপোতা, আন্দারকোটা, টেংগুরপুর মোড়সহ বিভিন্ন গ্রামের বাজারের দোকানে দোকানে গিয়ে করোনা ভাইরাসের ভয়াবহতার বিষয়ে বুঝিয়ে তাদের আগামী সাধারণ ছুটির দিনগুলিতে নিজেদের ঘরে অবস্থান করার ব্যাপারে উদ্বুদ্ধ করেন।

এর আগে মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত তিনি উপজেলার হাকিমপুর ইউনিয়নের বিভিন্ন বাজারে এভাবে সামাজিক দূরত্ব নিশ্চিতে প্রচারণা চালান।

এসময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, শ্রম বিষয়ক সম্পাদক সানোয়ার হোসেন বকুল, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন-অর-রশীদ, প্রভাষক খালেদুর রহমান টিটো, স্বেচ্ছাসেবকলীগ নেতা মেহেদী হাসান, ছাত্রলীগ নেতা লিখন হাসান, এইচ এম ফিরোজ হোসেন, মেহেদী হাসান শুভ, আলামিন, পারভেজ প্রমুখ। এদিকে উপজেলা চেয়ারম্যান তার ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ ও কর্মহীন হয়ে পড়া প্রায় এক হাজার দুই’শ পরিবারে খাদ্য বিতরণ করার উদ্যোগ নিয়েছেন। যা বৃহস্পতিবার থেকে বিতরণ করা হবে বলে জানা গেছে।

উপজেলা চেয়ারম্যান মোস্তানিছুর রহমান বলেন করোনা ভাইরাসের ভয়াবহতা যে কত ব্যাপক আমাদের সাধারণ মানুষ তা বুঝতে পারছে না। আবার নিম্নআয়ের অসচেতন মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় ভবিষ্যতের অর্থনৈতিক অনিশ্চয়তার কথা ভেবে কাজকর্ম বন্ধ করে ঘরেও থাকছে না। সে কারনেই আমরা সাধারণ মানুষকে বোঝানোর চেষ্টা করছি আপনাদের খাদ্যের কোন অভাব হবে না। আমরা আপনাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দেব। আগামী ছুটির দিনগুলো করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে নিজেদের ঘরেই অবস্থান করুন। 


   আরও সংবাদ