ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ময়মনসিংহে অসহায়দের পাশে এড. সাদিক হোসেন


প্রকাশ: ৩১ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


ময়মনসিংহে অসহায়দের পাশে এড. সাদিক হোসেন

   

ময়মনসিংহ প্রতিনিধি : সারাদেশের ন্যায় ময়মনসিংহেও বাড়ছে করোনা ভাইরাসের আতংক। করোনা ভাইরাস সংক্রমণরোধে সরকারীভাবে দশদিনের সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। দোকানপাঠ, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ অবস্থা চলবে।

ব্যবসা প্রতিষ্ঠান, দোকান পাঠ বন্ধ থাকায় এবং নিম্ন আয়ের দিনমজুর, খেটে খাওয়া, দিন এনে দিন খাওয়া মানুষদের আয়ের রাস্তা বন্ধ হয়ে গেছে। এ অবস্থায় অসহায় দরিদ্রদের আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়া মানুষদের দুঃখ লাগব এবং অসহায় দিনমজুর, রিক্সা চালক ও নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষদের পাশে এসে দাড়িয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাসদের সাধারন সম্পাদক এবং বাংলাদেশ ট্যাক্স ল’ইয়ার্স এসোসিয়েশন এর উপ-মহাসচিব এডভোকেট সাদিক হোসেন বুধবার সকালে নগরীর সানকিপাড়ায় রবিদাস পল্লীতে প্রায় শতাধিক অসহায় পরিবারের মাঝে ঘরে ঘরে চাল ও ডাল বিতরণ করেন।

এ সময় সাদিক হোসেন বলেন, সাধারণ মানুষদের সহযোগিতা করার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। অসহায়দের পাশে দাড়াতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসাতে তিনি আহবান জানিয়েছেন।


   আরও সংবাদ