ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

কোনাবাড়িতে দুস্থদের খাদ্য দিলেন কন্ঠশিল্পী আনোয়ার পারভেজ


প্রকাশ: ১ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কোনাবাড়িতে দুস্থদের খাদ্য দিলেন কন্ঠশিল্পী আনোয়ার পারভেজ

   

গাজীপুর সংবাদদাতা : মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভুতি কি মানুষ পেতে পারে না। এই স্লোগানকে সামনে রেখেই খাদ্য সামগ্রী দিলেন একজন কন্ঠশিল্লী।

বৃহস্পতিবার (০২ এপ্রিল ২০২০ইং) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি আমবাগ পশ্চিম পাড়া তার নিজ বাস ভবনে নিজ উদ্যোগে দিনমজুরদের পাশে খাদ্য সামগ্রী দিয়ে দানের হাত বাড়িয়ে দিয়েছেন।

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে দেশে অঘোষিত লকডাউন পরিস্থিতি সৃষ্টি হওয়ায় হাজার হাজার খেটে খাওয়া মানুষরে অভাব দেখা দিয়েছে। দেশের কঠিন এই মুহূর্তে প্রায় সাড়ে ছয়’শ অসহায় গরীব মানুষের পাশে দাঁড়ালেন কন্ঠশিল্লী আনোয়ার পারভেজ। তিনি নিজ উদ্যোগে সাড়ে ছয়’শ দুস্থ মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা
করলেন।

দেশের এই ক্রান্তিকালে রিকশাচালক, দিনমজুরসহ কর্মহীন বিভিন্ন শ্রেণির পেশার দুস্থ মানুষদের মাঝে মাস্ক, চাল, ডাল, আলু ও স্বাস্থ্য সুরক্ষার জন্য সাবান নিম্ন আয়ের সাড়ে ছয়’শ মানুষের হাতে তুলে দেন আনোয়ার পারভেজ।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেমনের ১০নং-ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন দুলাল, ১০-নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হায়েত আলী, আমিন, আব্বাস আলী, হাফিজ উদ্দিন, শ্রমিক লীগ নেতা শাসছুল আলম, যুব-লীগ নেতা সানোয়ার হোসেন, শামীম মহসিন, সেচ্ছা সেবক লীগ নেতা শহিদুল ইসলাম (বিবিএস), দেলোয়ার হোসেন দুলু, শরিফ আকন্দ, রবিউল ইসলাম (রবি) তিতুমীরসহ অন্যান্য ব্যবসায়ীবৃন্দ।


   আরও সংবাদ