ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় সামাজিক দূরত্ব নিশ্চিতে উপজেলা চেয়ারম্যানের প্রচারণা অব্যাহত


প্রকাশ: ১ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় সামাজিক দূরত্ব নিশ্চিতে উপজেলা চেয়ারম্যানের প্রচারণা অব্যাহত

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি :  সামাজিক দূরত্ব নিশ্চিতে বাড়ি বাড়ি গিয়ে সচেতনা কর্মকান্ড অব্যাহত রেখেছেন যশোরের চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

বৃহস্পতিবার তিনি উপজেলার নারায়ণপুর ইউনিয়নের চাঁদপাড়া গ্রাম ও বাজার, নারায়ণপুর বাজার, ফাঁসতলা বাজার, বুন্দেলিতলা বাজার, কাদবিলা- ঝাউতলা বাজার, বড়খানপুর বাজার, বাদেখানপুর বাজার, হজারাখানা বাজার, হাজরাখানা বলুহদেওয়ান দরগাহ মোড়, ইলেশমারি, ভগবানপুরসহ বিভিন্ন গ্রামের বাজারের দোকানে ও বিভিন্ন বাড়িতে গিয়ে করোনা ভাইরাসের ভয়াবহতার বিষয়ে বুঝিয়ে তাদের আগামী সাধারণ ছুটির দিনগুলিতে নিজেদের ঘরে অবস্থান করার ব্যাপারে উদ্বুদ্ধ করেন। 

এসময় তিনি করোনা সতর্কতা লিফলেট ও কিছু মাস্ক বিতরণ করেন। এর আগে মঙ্গলবার ও বুধবার তিনি উপজেলার হাকিমপুর ও স্বরূপদাহ ইউনিয়নের বিভিন্ন গ্রামের বিভিন্ন বাড়িতে ও ছোট ছোট বাজারের দোকানগুলিতে সামাজিক দূরত্ব নিশ্চিতে প্রচারণা চালান।

প্রচারণাকালে তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল, শ্রমবিষয়ক সম্পাদক সানোয়ার হোসেন বকুল, চৌগাছা প্রেসক্লাবের সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জিসিবি আদর্শ কলেজের অধ্যক্ষ আবু জাফর, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন-অর- রশীদ, প্রভাষক খালেদুর রহমান টিটো, স্বেচ্ছাসেবকলীগ নেতা মেহেদী হাসান, স্থানীয় আওয়ামী লীগ নেতা মিঠু, পান্নু, শামছুল আলাম, ছাত্রলীগ নেতা লিখন হাসান, এইচ এম ফিরোজ হোসেন, মেহেদী হাসান শুভ, আলামিন, পারভেজ প্রমুখ।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মোস্তানিছুর রহমান বলেন করোনা ভাইরাসের ভয়াবহতা যে কত ব্যাপক আমাদের সাধারণ মানুষ তা বুঝতে পারছে না। আবার নিম্ন আয়ের অসচেতন মানুষগুলো কর্মহীন হয়ে পড়ায় ভবিষ্যতের অর্থনৈতিক অনিশ্চয়তার কথা ভেবে কাজকর্ম বন্ধ করে ঘরেও থাকছে না।

সে কারণেই আমরা সাধারণ মানুষকে বোঝানোর চেষ্টা করছি আপনাদের খাদ্যের কোন অভাব হবে না। আমরা আপনাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দেব। আগামী ছুটির দিনগুলো করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিজেদের ঘরেই অবস্থান করুন।


   আরও সংবাদ