ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য


প্রকাশ: ১ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : করোনা ভাইরাসের ভয়াবহতা মোকাবেলায় সামাজিক দুরত্ব নিশ্চিতকরা এবং সরকার ঘোষিত সকল নির্দেশ মেনে চলার জন্য দেশের সকল জনগনকে অনুরোধ করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচাযর্য। 

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল থেকে মণিরামপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার ও গ্রাম গঞ্জে ঘুরে মহামারী ভাইরাস করোনা থেকে রক্ষা পেতে সকলকে সচেতন হয়ে সামাজিক দুরত্ব বাজায় রাখার জন্য বিশেষভাবে আহবান জানান।

জানা যায়, এদিন তিনি উপজেলার রোহিতা, ঝাঁপা, শ্যামকূড়, হরিদাসকাটি,ভোজগাতি ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় করোনা মোকাবেলার লক্ষ্যে অসহায়,হতদরিদ্র ও দিনমজুর মানুষের মাঝে খাদ্য ও  নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন। 

এ সময় উপজেলা কৃষি অফিসার হিরক কুমার সরকার, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ বায়জিদ, ঝাঁপা ইউপি চেয়ারম্যান শামছুল হক মন্টু, শ্যামকূড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, ভোজগাতি ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মন্ত্রীর একান্ত সহকারী কবির হোসেন খানসহ স্থানীয় ইউপি সদস্যবৃন্দ ও সুধীজনেরা উপস্থিত ছিলেন। 


   আরও সংবাদ