ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

বিএফএসএ'র এবােরর বৈশাখী ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে


প্রকাশ: ৪ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বিএফএসএ'র এবােরর বৈশাখী ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে

   

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাস বিস্তারে সৃষ্ট সংকট মোকাবেলায় বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশনের সদস্যবৃন্দ তাঁদের এ বছরের বৈশাখী ভাতার ৩০ লক্ষ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

এই অর্থ প্রদানের মাধ্যমে বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলকে সমৃদ্ধ করার পাশাপাশি এ বছর নববর্ষ অনাড়ম্বরপূর্ণ ও জনসমাগম ব্যতীত পালন করতে প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রতি একাত্মতা প্রকাশ করছে। 

বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশন সরকারের সকল উদ্যোগে সহযোগিতার পাশাপাশি যে কোন সংকট মোকাবেলায় দেশের জনগণের সহায়তায় কাজ করতে বদ্ধ পরিকর। এ লক্ষ্যে এসোসিয়েশনের সদস্যবৃন্দ বিশ্বের বিভিন্ন দেশে করোনা সংকট মোকাবেলায় প্রবাসী বাংলাদেশীদের সাধ্যমত সহায়তা প্রদান করে আসছে।

পৃথিবীব্যাপী করোনা ভাইরাসের (কোভিড -১৯) বিস্তারে আজ বিশ্বের সকল প্রান্তের জনজীবন পর্যদুস্ত। এই সংকট মোকাবেলায় প্রজাতন্ত্রের দায়িত্বশীল সরকারী কর্মচারী হিসেবে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তাঁদের উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। পাশপাশি, বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশনের সদস্যবৃন্দ সরকারী কর্মচারী এবং রাষ্ট্রের নাগরিক হিসেবে সর্বদা সরকারের উদ্যোগসমূহ সমর্থন এবং ব্যক্তি পর্যায় হতেও সহায়তা প্রদানে এগিয়ে এসেছেন।

ইতোমধ্যে মুজিববর্ষে গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর গৃহনির্মাণ কর্মসূচি অংশগ্রহণের লক্ষ্যে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বানে বিশ্বের বিভিন্ন প্রান্তে কর্মরত পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীগণ তাঁদের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করার সিদ্ধান্ত  গ্রহণ করেছেন।


   আরও সংবাদ