ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

রাঙ্গাবালীতে ' মৌডুবী সচেতন নাগরিক ফোরাম'র সাবান বিতরন।


প্রকাশ: ৪ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


রাঙ্গাবালীতে ' মৌডুবী সচেতন নাগরিক ফোরাম'র সাবান বিতরন।

   


এম এ ইউসুফ আলী,রাঙ্গাবালী(পটুয়াখালী)প্রতিনিধ: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনতায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ‘স্বেচ্ছাসেবী সংগঠন “মৌডুবী সচেতন নাগরিক ফোরাম ”।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া কোভিড ১৯ করোনা ভাইরাস প্রতিরোধে ‘মৌডুবী সচেতন নাগরিক ফোরাম এর উদ্যোগে’  রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের প্রতিটি গভীর নলকূপে একটি করে  সাবান বিতরণ করা হয়েছে।

শুক্রবার সংগঠনের সকল সদস্য রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, পাবলিক টয়লেট সহ এলাকার প্রতিটি গভীর নলকূপে গিয়ে সাবান বিতরন করেন এবং করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা চালান।
মৌডুবী সচেতন নাগরিক ফোরাম এর উদ্যোক্তা আজিজুর রহমান সুজন বলেন, যাদের পক্ষে  হাত ধোয়ার সাবান, হ্যান্ড স্যানিটেইজার ক্রয় করা কষ্টকর, তাদের জন্যই আমাদের এই উদ্যোগ। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এসব কাজ সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নেই করা হয় বলেও জানান তিনি।

এ সময় সংগঠনের সদস্য মেহেদী হাসান(বাপ্পি), তানজিল মৃধা, রাসেল ফরাজী, মঞ্জু সরদার, তানভির, তোফায়েল হোসেন, রবিউল হাসান,শাহিন, ফরহাদ, সুহৃদ, মাহমুদ হাসান, প্রমুখ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ