ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

পলাশে ট্রলি ড্রাইভারদের ত্রাণ দিলেন উপজলো চেয়ারম্যান


প্রকাশ: ৪ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


পলাশে ট্রলি ড্রাইভারদের ত্রাণ দিলেন উপজলো চেয়ারম্যান

   


বোরহান মেহেদী, নরসিংদী: রববিার ( ৫ এপ্রিল ২০২০) করোনাভাইরাস কোভটি-১৯ সংক্রমণ প্রতিরোধে বন্ধ হয়ে যায় যান চলাচল। এমন পরস্থিতিতিে খয়েে না খয়েে দনি পার করছনে নরসিংদীর পলাশ উপজলোর ট্রলি ড্রাইভার ও হেলপাররা। এবার তাদরে পাশে দাঁড়ালনে পলাশ উপজলো চয়োরম্যান সৈয়দ জাবদে হোসনে।

আজ রববিার (৫ এপ্রলি) দুপুরে উপজলোর ঘোড়াশালে পৌরসভার ব্যবস্থাপনায় এসব ট্রলি ড্রাইভার ও হেলপারদরে মাঝে চাউল, ডাল, পেঁয়াজসহ নত্যিপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বতিরণ করা হয়। এসময় আরও উপস্থতি ছিলেন, ঘোড়াশাল পৌর ময়ের আলহাজ্ব শরীফুল হক, ঘোড়াশাল পৌর আ.লীগরে সাধারণ সম্পাদক এস এম শফি, পৌরসভার সহকারী প্রকৌশলী আনোয়ার সাদাৎ, কাউন্সলির জাহাঙ্গীর আলম নবাব ও শহদিুল ইসলাম রুমলে প্রমুখ।

উপজলো চয়োরম্যান সৈয়দ জাবেদ হোসনে বলনে, করোনা প্রতিরোধে নিম্ন আয়ের মানুষের পড়েছেন বিপাক। তাদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী শখে হাসনিা নির্দেশ দিয়েছেনে। তারই নির্দেশনায় পলাশের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপের নেতৃত্বে আমরা হতদরিদ্র মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌছে দিচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ ট্রলি ড্রাইভার ও হেলপারদরে মাঝে খাদ্য সামগ্রী বতিরণ করা হয়। এই সংকট মুর্হূতে কেউ না খেয়ে থাকে এই লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি।


   আরও সংবাদ