ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

হোসনে আরা'র মৃত্যুতে মন্ত্রী শাহাব উদ্দিনের শোক প্রকাশ


প্রকাশ: ৫ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


হোসনে আরা'র মৃত্যুতে মন্ত্রী শাহাব উদ্দিনের শোক প্রকাশ

   

স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদের মৌলভীবাজার-হবিগঞ্জ সংসদীয় এলাকার সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন।

সোমবার (৬ এপ্রিল) দুপুর দুই ঘটিকার সময় মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ (৬৫) ইন্তেকাল করেন। (ইন্না-- রাজিউন)।

পরিবেশ মন্ত্রী আজ এক শোক বার্তায় জানান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের বিভিন্ন ক্রান্তিকালে বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে মরহুমা হোসনে আরা ওয়াহিদের অবদান আওয়ামী পরিবার আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। 

তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ পরিবারের শুন্যতা কোনদিন পূরণ হবে না। তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

মৃত্যুকালে তিনি স্বামী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদ, দুই ছেলে, দুই মেয়ে-সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

বাংলাদেশ মহান জাতীয় সংসদ এর সাবেক সদস্য হোসনে আরা ওয়াহিদ পেশাগত জীবনে পাথফাইন্ডার নামের একটি আন্তর্জাতিক এনজিওতে প্রকল্প ব্যবস্থাপক হিসেবে কাজ করেন। 

এছাড়াও তিনি মৌলভীবাজার জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, মৌলভীবাজার প্রেস ক্লাব সহ আরো অনেক সংগঠনের সম্মানিত সদস্য হিসেবে কাজ করেছেন। 


   আরও সংবাদ