ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জে সেনাবাহিনী ও পুলিশ নিয়ে সড়কে ভ্রাম্যমাণ আদালত


প্রকাশ: ৫ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কালিগঞ্জে সেনাবাহিনী ও পুলিশ নিয়ে সড়কে ভ্রাম্যমাণ আদালত

   

সাতক্ষীর থেকে শিমুল : কালিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিফাত উদ্দিন সেনাবাহিনী ও থানা পুলিশ নিয়ে সড়কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সোমবার (৬ মার্চ) বেলা ১ টা থেকে বেলা ২টা পর্যন্ত কালিগঞ্জ শ্যামনগর সড়কের ফুলতলা মোড়ে কোন কারণ ছাড়াই মটরসাইকেলে একের অধিক ব্যক্তি নিয়ে ঘোরাঘুরির অপরাধে ৩ জন মোটরসাইকেল আরোহীকে ৭শ টাকা অর্থদণ্ড ও দুটি  মামলায় তিন জনকে আসামি করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর সিনিয়ার ওয়ারেন্ট অফিসার শহিদুর রহমান, কালিগঞ্জ থানার এস আই চিন্ময় কুমার মন্ডলসহ থানা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা। ঘণ্টাব্যাপী সড়ক দিয়ে চলাচলকারি মোটরসাইকেল ও সাধারণ মানুষ কি কারণে বাইরে এসেছে তার সঠিক জবাব দিতে না পারায় অনেক মোটরসাইকেল চালানো ব্যক্তিকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

বর্তমান করোনাভাইরাস মোকাবেলায় জনসাধারণকে আরো সতর্ক ও সচেতন করার জন্য প্রশাসনকে সহায়তার জন্য সেনাবাহিনী সহযোগিতা করে আসছে। 

এ সময় সেনাবাহিনীর পক্ষ থেকে হ্যান্ডমাইকে প্রচার করে জানানো হয় প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে আসবেন না। দোকানপাট খুলবেন না। অযথা বাহিরে ঘোরাঘুরি করবেন না। প্রয়োজন হলে সেনাবাহিনী আরো কঠোর হবে।


   আরও সংবাদ