ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

কর্মহীন ১ লাখ ২০ হাজার মানুষকে সুবিধা দেবে ঋত্বিক


প্রকাশ: ৭ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কর্মহীন ১ লাখ ২০ হাজার মানুষকে সুবিধা দেবে ঋত্বিক

   

বিনোদন ডেস্ক : করোনা ভাইরাস ঠেকাতে সোচ্চার বলিউড তারকারা। নানা ধরনের সাহায্য নিয়ে তারা পাশে রয়েছেন নিজ দেশের। সম্প্রতি অভিনেতা ঋত্বিক রোশন মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের কর্মী এবং অন্যান্য কর্মচারীদের জন্য এন৯৫ এবং এফএফপি৩ মাস্ক বিনামূল্যে সরবরাহ করেছেন।

এবার তিনি দিনমজুর এবং অসহায় মানুষদের জন্য খাবারের ব্যবস্থা করলেন।করোনায় লকডাউন হওয়ায় কর্মহীন হয়ে পড়া প্রায় ১ লাখ ২০ হাজার মানুষকে এই সুবিধা দেবেন ‘ওয়ার’খ্যাত এই সুপারস্টার।

অক্ষয় পত্র ফাউন্ডেশন নামের একটি এনজিও'র সঙ্গে যুক্ত হয়ে এ সহায়তা করছেন ঋত্বিক। সংগঠনটি টুইট করে বিষয়টি নিশ্চিত করেছে। পোস্টে তাদের পক্ষ থেকে ঋত্বিকের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করা হয়েছে।

অক্ষয় পত্র ফাউন্ডেশনের টুইটের জবাবে ঋত্বিক লেখেন, আমাদের দেশে কেউ যাতে ক্ষুধার্ত হয়ে না ঘুমায়, এটি নিশ্চিত করার শক্তি আপনারা সঞ্চয় করেন, সেটাই কামনা করছি। আপনারাই আসল সুপারহিরো।

চলুন আমরা নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসি। কোনও অবদান খুব বড় বা খুব ছোট নয়, যোগ করেন তিনি।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার সময় থেকেই সাধারণ মানুষদের সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ করে আসছিলেন ঋত্বিক রোশন। করোনা ভাইরাসকে আটকাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি। তিনি নিজেও বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।


   আরও সংবাদ