ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

ক্যাপ্টেন মাজেদের অপবাদ আমার উপর কেন?


প্রকাশ: ৭ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


ক্যাপ্টেন মাজেদের অপবাদ আমার উপর কেন?

   

বোরহানউদ্দিন (ভোলা) সংবাদদাতা : ভোলা বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের সন্তান বাংলাদেশ ছাত্রলীগের উপজেলার সাধারণ সম্পাদক পলাশ বিশ্বাসের বিরুদ্ধে কিছু স্বার্থান্বেষী মহল প্রপাগাণ্ডা ছড়াচ্ছে। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার পরবর্তী নানা বিষয় নিয়ে চারদিকে গুঞ্জনের সৃষ্টি হয়। তম্মধ্যে বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ বিশ্বাস একটি বিষয়। 

ক্যাপ্টেন মাজেদ পলাশ বিশ্বাসের মায়ের চাচা বিধায় সকল অপরাধের দায়ভার যেন পলাশ বিশ্বাসের! আওয়ামী পরিবারের সন্তান হয়েও শুধু ক্যাপ্টেন মাজেদের দুর সম্পর্কের নাতি হওয়া কি তার অপরাধ! অথচ পলাশ বিশ্বাসের পারিবারিক রাজনৈতিক ইতিহাস আওয়ামী লীগের ইতিহাস। অপরাধী হলো মায়ের চাচা তার অপবাদ কেন এ প্রজন্মের মেধাবী তরুণ উদীয়মান ছাত্র নেতাকে ভোগ করতে হবে?

এ প্রসঙ্গে ভোলা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বলেন, বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ বিশ্বাসকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক গুঞ্জন চলছে। তার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আসলে ব্যক্তি বাজাবাজির কারণে এটা কাঁদা ছোড়াছুড়ি এর বাইরে আর কোন কিছু নয়।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি একই কথা বলেন।

এ প্রসঙ্গে পলাশ বিশ্বাসের বক্তব্য নীচে তুলে ধরা হলো- আমি মুজিব উল্লাহ (পলাশ বিশ্বাস) সাবেক সাংগনিক  সম্পাদক ও বর্তমান সাধারণ সম্পাদক বোরহানউদ্দিন  উপজেলা ছাত্রলীগ। পিতা অজিউল্লাহ  বিশ্বাস, উপজেলা সাবেক সাংগনিক  সম্পাদক ছাত্রলীগ, সাবেক সাংগনিক  সম্পাদক যুবলীগ ও সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক যুবলীগ। সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ। বর্তমান সদস্য, উপজেলা আওয়ামী লীগ ও বর্তমান সহ সভাপতি ভোলা জেলা কৃষকলীগ ও আহব্বায়ক বোরহানউদ্দিন উপজেলা কৃষকলীগ। বর্তমান মেম্বার, কুতুবা ইউনিয়ন পরিষদ ৩নং ওয়ার্ড।

বড় ভাই আসাদ উল্লাহ মঞ্জু বিশ্বাস সাবেক যুগ্ন আহব্বায়ক বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগ। আমার মায়ের নাম রওশন আরা, নানা মমতাজ উদ্দিন। মাজেদ ক্যাপ্টেন আমার দুঃসম্পর্ককীয় নানা,, দূর সম্পর্কের নানা আমার মায়ের চাচা, যার রক্তের ধারক-বাহক আমি না, যার সম্পত্তির ভাগিদার আমি না, কিন্তু তার দুষ্কর্মের ভাগিদার আমাকে করা কি ঠিক হবে? তার অপবাদ আমার উপর কেন?


   আরও সংবাদ