ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

চৌগাছার আরো ৭০০ পরিবারে মাসুদ চৌধুরীর খাদ্য সহায়তা


প্রকাশ: ৭ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছার আরো ৭০০ পরিবারে মাসুদ চৌধুরীর খাদ্য সহায়তা

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে আজ আরো ৭০০ পরিবারে চাল-ডালসহ নিত্যপন্য প্রদান করা হয়েছে। এ নিয়ে তিনি গত ১২ দিনে উপজেলার বিভিন্ন গ্রামের ছয় হাজারের অধিক পরিবারে খাদ্য সহায়তা পৌঁছেছেন।

বুধবার বিকাল থেকে সন্ধ্যারাত পর্যন্ত তিনি উপজেলার ফুলসারা ইউনিয়নের কোটালিপুর, চান্দা, আফ্রা, শিবনগর ও আড়ারদহ গ্রামের ৭০০ পরিবারে এই খাদ্য সহায়তা প্রদান করেন। 

একইসাথে খাদ্য বিতরণকালে তিনি সাধারণ মানুষকে করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কে বুঝিয়ে তাদের বাড়িতে অবস্থান করতে অনুরোধ করেন।

প্রতি পরিবারে ৩ কেজি চাল, ডাল, আলু, মিষ্টি কুমড়ো, বেগুন, একটি করে সাবান, ১টি করে মাস্ক ও করোনা ভাইরাস সচেতনতা প্রচারপত্র বিতরণ করেন। করোনা ভাইরাসের কারনে হঠাৎ করেই কর্মহীন হয়ে পড়া দিন মজুর এসব পরিবারের মানুষকে খাদ্য সামগ্রী দিতে তিনি ‘ফুড ফর লাইফ’ নামে একটি বেসরকারি সেচ্ছাসেবী সংস্থার ব্যানারে খাদ্যদ্রব্য পৌছে দিচ্ছেন। 

একটি ট্রাকে করে তিনি এসব সামগ্রী নিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে ওইসব পরিবারের সদস্যদের খাদ্যসামগ্রী দিচ্ছেন। 

বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী প্রদানকালে তার সাথে ছিলেন ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান পান্নু, ইউপি সদস্য মিন্টু মিয়া চৌগাছা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত, ছাত্রলীগ নেতা রুবেল হোসেন ও সোহেল রানা ফুড ফর লাইফ স্বেচ্ছাসেবি সংগঠনের সদস্য মারুফ আহমেদ রাব্বি, আল আমিন, সালমান, ইব্রাহিম হোসেন, মাহবুবুর রহমান, শরিফুল ইসলাম, চঞ্চল
আহমেদ, রিয়াজ মাহমুদ, হিমেল প্রমুখ।


   আরও সংবাদ