ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

সাতক্ষীরায় ৫’শ পরিবারে নগদ অর্থ ও খাদ্য দিলেন ভোরের পাতা গ্রুপ


প্রকাশ: ৮ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


সাতক্ষীরায় ৫’শ পরিবারে নগদ অর্থ ও খাদ্য দিলেন ভোরের পাতা গ্রুপ

   

সাতক্ষীরা থেকে শিমুল : নোভেল করোনা ভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ রোধে সচেতনতায় ও মানবতার সেবাই ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর পক্ষ থেকে সাতক্ষীরার ৫’শ মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

বৃহস্পতিবার (৯ এপ্রিল)  বিকাল ৫টায় শহরের সুলতানপুর ক্লাব মাঠে ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ’র সিনিয়র ভাইস চেয়ারম্যান কাজী হেদায়েত হোসেন রাজ’র সভাপতিত্বে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম মুনছুর আহম্মেদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।  

ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ’র সিনিয়র ভাইস চেয়ারম্যান কাজী হেদায়েত হোসেন রাজ তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমরা ভোরের পাতা পরিবারের পক্ষ থেকে যতটুকু সম্ভব করার চেষ্টা করেছি। আপনাদের দোয়া থাকলে আগামী তে আরো সহযোগীতা করার চেষ্টা করবো। তিনি এই বিপদে মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার আহব্বান জানান।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম মুনছুর আহম্মেদ তার বক্তব্যে বলেন, নোভেল করোনা ভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ রোধে সচেতনতায় ও মানবতার সেবাই ভোরের পাতা গ্রুপ যে মহতি উদ্যেগ গ্রহন করেছে এজন্য প্রতিষ্ঠানটিকে আন্তরিক ধন্যবাদ জানায় সাথে সাথে সমাজে যার যার অবস্থান থেকে মানুষের পাশে এসে দাড়ানোর জন্য আহব্বান জানান প্রবীন এই আওয়ামী লীগ নেতা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব  নজরুল ইসলাম ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ কে ধন্যবাদ জানিয়ে বলেন, বিশ্বে মহামারি আকার ধারন করেছে নোভেল করোনা ভাইরাস তার প্রভাব আমাদের দেশেও কমনয়। দিন দিন আক্রান্তের সংক্ষা রাড়ছে তাই কর্মজীবি মানুষ বেকার হয়ে পড়েছে। মানবতার সেবাই নিয়োজিত ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ যে ভূমিকা রেখে চলেছে তা প্রশংসার দাবীদার। তিনি পরিশেষে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান।  

খাদ্য সামগ্রী বিতরন শেষে ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ’র চেয়ারম্যান, দৈনিক ভোরের পাতা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান (সিআইপি) ও ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ’র ভাইস চেয়ারম্যান কাজী হেদায়েত হোসেন রাজের বাবা কাজী আব্দুল মান্নানসহ সকল বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া হয়। দোয়া পরিচালনা করেন তাবলীগ জামাতের মুরুব্বি আলহাজ্ব আব্দুল মান্নান।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও সাপ্তাহিক মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক আবুল কালাম, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও যুবলীগ নেতা জি এম ওয়াহিদ পারভেজ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব কাজী ফিরোজ হাসান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মীর তাজুল ইসলাম রিপন, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী রওশোনারা রুবি, দৈনিক ভোরের পাতার সাতক্ষীরা প্রতিনিধি এস এম মহিদার রহমান, দ্যা ডেইলী পিপলস্ টাইমের সাতক্ষীরা প্রতিনিধি খন্দকার আনিস, ছাত্রলীগ নেতা এজাজ আহম্মেদ তাপস, মানবাধিকার উন্নয়ন কমিশন সাতক্ষীরা সদর উপজেলা শাখার সভাপতি আবু জাফর সালেহ, সহসভাপতি শামিম আহম্মেদ। এসময় রাজনীতিক, সামাজিক সাংবাদিক,ব্যবসায়ীক ও সমাজের সুধী মন্ডলী উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ