ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

য‌শো‌রে কাজী না‌বিল আহ‌মে‌দের খাদ্য সহায়তা প্রদান


প্রকাশ: ১২ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


য‌শো‌রে কাজী না‌বিল আহ‌মে‌দের খাদ্য সহায়তা প্রদান

   

য‌শোর থে‌কে খান সা‌হেব : সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ সোমবার যশোর সদরের নওয়াপাড়া ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। 


সোমবার বেলা ১১টার দিকে শহরতলীর শেখহাটি এলাকায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ২০০ মানুষের কাছে এই খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়। 

এরপর তিনি যশোর জেনারেল হাসপাতালে যান। সেখানে ডাক্তারদের সঙ্গে চিকিৎসাব্যবস্থা, ভারত থেকে আসা রোগীদের বিষয়ে খোঁজ-খবর নেন। এছাড়া ইডিসিএল থেকে ওষুধ আনার বিষয়েও তাদের সঙ্গে কথা বলেন।

এসময় হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপকুমার রায়, সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, ডা. শামিম আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ডাক্তারদের সঙ্গে আলাপশেষে কাজী নাবিল আহমেদ সাংবাদিকদের বলেন, ডাক্তার, নার্সসহ স্বাস্থ্যকর্মীরা নিজেদের সুরক্ষা নিয়ে সারাদেশে চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন।
হাসপাতালে সাধারণ রোগীদের ভোগান্তির বিষয়ে জানানো হলে জানান, তিনি এই বিষয়টি অবগত হয়েছেন এবং ডাক্তারদের সঙ্গে আলোচনাও হয়েছে।

যশোরে খাদ্য সহায়তার বিষয়ে তিনি বলেন, ‘দেশের সকল জেলা প্রশাসক ও ইউএনওর মাধ্যমে সরকারি খাদ্য সহায়তা মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। তাছাড়া বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ ব্যক্তি পর্যায়েও মানুষের কাছে খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। একজন সংসদ সদস্য হিসেবে আমিও গত দশ দিনে যশোর সদরের বিভিন্ন স্থানে চার থেকে পাঁচ হাজার প্যাকেট খাদ্য সহায়তা দিয়েছি। দ্বিতীয় দফা কার্যক্রমও শুরু হয়েছে। যশোরের অন্য সংসদ সদস্যরাও তাদের স্ব স্ব এলাকায় খাদ্য সহায়তা দিচ্ছেন।’

খাদ্য সামগ্রী বিতরণকালে কাজী নাবিল আহমেদের সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসরীন সুলতানা খুশি, আওয়ামী লীগ নেতা আবু মুসা মধু, ছাত্রলীগনেতা ইমরান হোসেন, বিপ্লব দে শান্ত প্রমুখ।


   আরও সংবাদ