ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

চৌগাছার আরো ৬শ পরিবারে মাসুদ চৌধুরীর খাদ্য সহায়তা


প্রকাশ: ১২ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছার আরো ৬শ পরিবারে মাসুদ চৌধুরীর খাদ্য সহায়তা

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে সোমবার আরো ৬শ পরিবারে চাল-ডালসহ নিত্যপন্য প্রদান করা হয়েছে। 

এ নিয়ে তিনি গত ২০ দিনে উপজেলার বিভিন্ন গ্রামের প্রায় দশ হাজার পরিবারে খাদ্য সহায়তা পৌঁছেছেন। রবিবারও তিনি সলুয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে সলুয়া গ্রামের প্রায় ছয়শ ব্যক্তিকে এই খাদ্য সহায়তা প্রদান করেন। সামাজিক দূরত্ব নিশ্চিত করে সহায়তা প্রাপ্তদের বিদ্যালয় মাঠে বসিয়ে এই খাদ্যসহায়তা দেয়া হয়। 

একইসাথে খাদ্য বিতরণকালে তিনি সাধারণ মানুষকে করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কে বুঝিয়ে তাদের বাড়িতে অবস্থান করতে অনুরোধ করেন। 

প্রতি পরিবারে ৩ কেজি চাল, ডাল, আলু, মিষ্টি কুমড়ো, বেগুন, একটি করে সাবান, ১টি করে মাস্ক ও করোনা ভাইরাস সচেতনতা প্রচারপত্র বিতরণ করেন। করোনা ভাইরাসের কারনে হঠাৎ করেই কর্মহীন হয়ে পড়া দিন মজুর এসব পরিবারের একটি ট্রাকে করে তিনি এসব সামগ্রী নিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে ওইসব পরিবারের সদস্যদের খাদ্যসামগ্রী দিচ্ছেন।

বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী প্রদানকালে তার সাথে ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন নাহার পপি, সাংগঠনিক সম্পাদক ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল বাদল প্রমুখ।


   আরও সংবাদ