ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বোরহানউদ্দিনে ১৭'শত পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান


প্রকাশ: ১৪ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বোরহানউদ্দিনে ১৭'শত পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

   

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি : করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঘরে থাকা দরিদ্র কর্মহীন শ্রমজীবী ১৭শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা কার্যক্রমের আওতায় ভোলার বোরহানউদ্দিন পক্ষীয়া ইউনিয়ন ও বড় মানিকা ইউনিয়নে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। 

বুধবার সকাল থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ৯টি ওয়ার্ড এবং বড় মানিকা ইউনিয়ন পরিষদের ওয়ার্ডগুলোর পরিবারের মধ্যে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা বশির গাজী, পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাগর হাওলাদার, ট্যাগ অফিসার আমজাদ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর বাচ্চু এবং আরেকটি ইউনিয়নে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান জনাব জসিমউদ্দিন হায়দার, উপজেলা যুব উন্নয়ন কর্মকতা ট্যাগ অফিসার মিজানুর রহমান প্রমুখ

এসময় ইউনিয়ন চেয়ারম্যান নাগর হাওলাদার জানায়, করোনাভাইরাসের কারণে সারা দেশে শহর ও গ্রামে কর্মজীবী মানুষ কর্মহীন অবস্থায় আছে। এসব মানুষের তালিকা করে প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা এই খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।


   আরও সংবাদ