ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় ভাটার ট্রাকে পিষ্ট হয়ে এক নারী নিহত


প্রকাশ: ১৫ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় ভাটার ট্রাকে পিষ্ট হয়ে এক নারী নিহত

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় ইটভাটার ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নামে রহিমা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি উপজেলার বাড়িয়ালী গ্রামের আব্দুল আজিজের স্ত্রী।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার বাড়িয়ালী-উজিরপুর সড়কের মাধবপুকুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে চৌগাছা-ঝিকরগাছা সড়কের রঘুনাথপুরে অবস্থিত সরদার ব্রিকসের একটি ট্রাকে করে (খুলনা-ট-১৬৩২) বাড়িয়ালী গ্রাম থেকে একটি স্কেভেটর নিয়ে উজিরপুর আমজামতলা মোড়ের দিকে যাচ্ছিল। 

পথিমধ্যে বাড়িয়ালী গ্রামের মাধবপুকুর নামক স্থানে পৌঁছে রহিমা বেগম নামে নামে ওই নারীকে পিষ্ট করে এবং চালক ট্রাক থেকে নেমে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা ওই নারীর লাশ উদ্ধার করে নিজ বাড়িতে নেয়। 

সংবাদ পেয়ে দশপাকিয়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে যায়। এ রিপোর্ট লেখার সময় সন্ধ্যা সাতটা মরদেহের সুরতহাল চলছিল।

দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন ঘটনাস্থল থেকে মোবাইল ফোনে বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহের সুরতহাল রিপোর্ট চলছে। ভুক্তভোগীর পরিবার মামলা করলে ব্যবস্থা নেয়া হবে।

চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম বলেন করোনা ভাইরাসের কারনে পন্য পরিবহন ছাড়া অন্য যানবাহন চলাচল নিষেধ রয়েছে। ভাটার মালিকদের বারবার নিষেধ করা সত্বেও কিছু ভাটার মালিক কোনভাবেই তা না শুনে ইটভাটা পরিচালনা করছেন।


   আরও সংবাদ