ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

কালিয়াকৈরে মন্ত্রীর গানম্যানের গুলিতে এক যুবক নিহত


প্রকাশ: ১৬ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কালিয়াকৈরে মন্ত্রীর গানম্যানের গুলিতে এক যুবক নিহত

   

গাজীপুর সংবাদদাতা : মাদক সেকনকালে এক মন্ত্রীর গানমানের গুলিতে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় আরো একজনকে মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গুলিতে একজন মাদক সেবনকারীর মৃত্যু হয়।

পুলিশের ওই এএসআই'য়ের নাম কিশোর কুমার (৩৪) তিনি দীর্ঘদিন ধরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যানের দায়িত্ব পালন করে আসছিলেন।

নিহতের নাম শহিদ (৩২) তিনি টাঙ্গাইলের মির্জাপুর থানাধীন আইজগানা গ্রামের সবুর মিয়ার ছেলে। গুলিবিদ্ধ মঈন উদ্দিন (৩৩) একই এলাকার যুবক।

পুলিশ জানায়, ওই এএসআই, শহিদ ও মঈনউদ্দিন তাঁরা তিনজনই বন্ধুত্ব সম্পর্ক। গেল-বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টার দিকে কুতুবদিয়া এলাকায় একটি খোলামেলা জায়গায় তাঁরা তিনজন মিলে আড্ডা দিচ্ছিলেন। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তার বা ঝগড়ার জেরে কিশোর তাঁর কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করে পালিয়ে যায়। এতে শহিদের বুকে লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান। পেটের পাশ দিয়ে গুলি লেগে মইন আহত হন। 

এলাকাবাসি গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দেন। কালিয়াকৈর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। নিহতের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়। 

শুক্রবারে সকালে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার নিশ্চিত করে জানান, পুলিশের এএসআই কিশোর এক মন্ত্রীর গানম্যানের দায়িত্ব পালন করতো। তাঁর গুলিতে শহিদ নামে এক যুবক নিহত ও মইন উদ্দিন নামে একজন আহত হয়েছে। তাকে উদ্ধার করে সাভারে এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। 

কিশোর পলাতক রয়েছে তাঁকে গ্রেফতারের চেষ্টা চলছে। তদন্ত করলেই আসল রহস্য বের হয়ে আসবে।


   আরও সংবাদ