ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

আম্পায়ারিং ক্যারিয়ারের ইতি টানলেন সাইমন-ওয়ার্ড


প্রকাশ: ১৬ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


আম্পায়ারিং ক্যারিয়ারের ইতি টানলেন সাইমন-ওয়ার্ড

   

খেলাধুলা ডেস্ক : বিশ্ব যখন করোনার প্রভাবে নাজেহাল এ অবস্থায় অভিজাত আম্পায়ারিং ক্যারিয়ার থেকে অবসর নিয়েছেন দক্ষিণ অস্ট্রেলিয়ার সাইমন ফ্রাই এবং ভিক্টোরিয়ার জন ওয়ার্ড।

গত দুই দশক ধরে আলাদাভাবে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেছেন ফ্রাই এবং ওয়ার্ড। গত মার্চে ব্লান্ডস্টোন অ্যারেনায় নিউ সাউথ ওয়েলসের বিপক্ষে তাসমানিয়ার মার্শ শেফিল্ড শিল্ড জয়ের ম্যাচে শেষবারের মতো আম্পয়ারিং করেন এ দুজন। 

২০ মৌসুম অভিজাত আম্পায়ারিংয়ের দায়িত্বে ছিলেন ফ্রাই। এছাড়াও তিনি ৭টি আন্তর্জাতিক টেস্ট, পুরুষ ও নারী ক্রিকেট মিলিয়ে ৭৬টি সাদা বলের ক্রিকেট ম্যাচে আম্পায়ারিং করেন। চারবার সিএ (ক্রিকেট অস্ট্রেলিয়া) আম্পায়ার পুরস্কারজয়ী ৫৩ বছর বয়সী ফ্রাই ১০০টি প্রথম শ্রেণি, ১৩০টি লিস্ট-এ ও পুরুষ ক্রিকেট ৯৩টি টি-টোয়েন্টি ম্যাচে আম্পায়ার হিসেবে ছিলেন। 

ওয়ার্ডও তার আম্পায়ারিং ক্যারিয়ারের ইতি টানলেন ১৯ মৌসুম দায়িত্ব পালনের পর। আন্তর্জাতিক অঙ্গনে সাদা বলের ক্রিকেটে ৩২ ম্যাচ আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। এছাড়া ৮৭টি প্রথম শ্রেণি, ৮৪টি লিস্ট-এ এবং ১১৭টি টি-টোয়েন্টি পরিচালনা করেছেন ৫৭ বছর বয়সী ওয়ার্ড।


   আরও সংবাদ