ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি যুবককে কুপিয়ে হত্যা


প্রকাশ: ১৬ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি যুবককে কুপিয়ে হত্যা

   

মাদারীপুর সংবাদদাতা : দক্ষিণ আফ্রিকায় দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে মাদারীপুরের সবুজ গৌড়া (২৫) নামে এক যুবককে। 

বুধবার (১৫ এপ্রিল) রাতে তাকে কুপিয়ে হত্যা করা হয়। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাতে এ খবর বাড়িতে পৌঁছালে শোকের ছায়া নেমে আসে পরিবারে।

সংশ্লিষ্টরা জানায়, দক্ষিণ আফ্রিকার কেপটাউন শহরে লকডাউন অবস্থায় সিগারেট বিক্রি না করার কারণে সবুজ গৌড়া (২৫) নামে মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চরনাচনা গ্রামের এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। বাংলাদেশ সময় বুধবার রাতে এ ঘটনা ঘটে। নিহত সবুজ গৌড়া মাদারীপুরের চরনাচনা গ্রামের মোবারক গৌড়ার ছেলে। 

নিহতের চাচাতো বোন পলি আক্তার জানান, বৃহস্পতিবার রাতে দক্ষিণ আফ্রিকার কেপটাউন শহর থেকে সবুজের রুমমেট নাজমুল ইসলাম দেশে ফোন করে জানায়, দক্ষিণ আফ্রিকার কেপটাউন শহরে লকডাউন থাকা অবস্থায় দোকানে সিগারেট ও তামাক পণ্য বিক্রি নিষিদ্ধ ছিল। 

দক্ষিণ আফ্রিকান এক ব্যক্তি তার  কাছে সিগারেট বিক্রি করতে না চাইলে ক্ষিপ্ত হয়ে রাতে সবুজের বাসায় এসে কুপিয়ে হত্যা করে। এ সময় বশীর ও আকবর নামে দুই বাংলাদেশি বাধা দিতে গেলে তাদেরকেও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে ওই দুর্বৃত্ত। আহত দুই যুবকের বাড়ি শরীয়তপুর জেলায়। 

নিহতের খালাতো ভাই রাশেদুল ইসলাম শাওন বলেন, সবুজ ৭ থেকে ৮ মাস আগে দক্ষিণ আফ্রিকার কেপটাউন শহরে কাজ করতে যায়। তার এই মৃত্যুতে তার পরিবার ভেঙে পরেছে।

এদিকে নিহতের মরদেহ দেশে ফিরিয়ে আসার দাবি জানিয়েছেন তার পরিবার।


   আরও সংবাদ