ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় ছাত্রলীগ নেতা ফিরোজের ফ্রি সবজি বাজার


প্রকাশ: ১৭ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় ছাত্রলীগ নেতা ফিরোজের ফ্রি সবজি বাজার

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য ফ্রি সবজি বাজার চালু করেছেন উপজেলা ছাত্রলীগ নেতা ও চৌগাছা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এইচএম ফিরোজ হোসেন।

শুক্রবার তার পক্ষ থেকে উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে এই ফ্রি ভ্রাম্যমাণ সবজি বাজার থেকে কর্মহীন মানুষদের ফ্রি সবজি দেয়া হয়।

প্রথম দিনে উপজেলা সুখপুুকুরিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের কর্মহীন মানুষের জন্য ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ হোসেনের পক্ষ থেকে ১০০ কেজি মিষ্টি কুমড়া, ৮০ কেজি পটল, ত্রিশ কেজি কাঁচকলা, বিশ কেজি ঢেড়স, চল্লিশ মুঠি পুইশাক, চল্লিশ মুঠি লাল শাক, বিশ কেজি গোল আলু, ২৫ কেজি বেগুন, ৫০ টি লাউ, ভাই ৫ কেজি পেপে, ৫০ কেজি চাল ফ্রি বাজারের মাধ্যমে কর্মহীনদের মধ্যে বিতরণ করা হয়।

ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমরান খান, পান্নু মিয়া, তাহমিদ শাকিল, তরুন তানভীর তমাল, বিকাশ কুমার, রাসেল মল্লিক, আক্তারুজ্জামান, সরোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, রিংকু মিয়া প্রমুখ বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ফ্রি ভ্রাম্যমাণ এই সবজি বাজারের মাধ্যমে কর্মহীন মানুষদের ফ্রি সবজি বিতরণ করেন। 

সেখান থেকে কর্মহীন ব্যক্তিরা চাহিদামত সবজি নিজের পরিবারের জন্য নিয়ে যান। এসব স্বেচ্ছাসেবী ছাত্রলীগ নেতা-কর্মীরা ছাত্রলীগ নেতা ফিরোজের সৌজন্যে দেয়া সাদা গেঞ্জী পরে এসব সবজি বিতরণ করেন।

ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ বলেন, করোনা ভাইরাসের কারনে সাধারণ ছুটির জন্য মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তারা বাইরে বেরোতে পারছে না। 

আবার কর্মহীন হয়ে পড়ায় বাজার করতে পারছেন না। এজন্য আমরা বিভিন্ন গ্রামে ভ্রাম্যমাণ ফ্রি সবজি বাজারের মাধ্যমে কর্মহীন হয়ে পড়া এসব মানুষের ভালবাসার উপহার হিসেবে সবজি পৌঁছে দিচ্ছি। 

তিনি বলেন, আগামী সোমবার উপজেলার অন্যান্য ইউনিয়ন গুলিতেও একইভাবে সবজি পৌঁছে দেয়া হবে।


   আরও সংবাদ