ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় ত্রাণ কমিটি গঠনের লক্ষ্যে আ.লীগের বর্ধিত সভা


প্রকাশ: ১৭ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় ত্রাণ কমিটি গঠনের লক্ষ্যে আ.লীগের বর্ধিত সভা

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ কমিটি গঠনের লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বেলা ১১ টায় কেন্দ্রীয় নির্দেশনার আলোকে ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ কমিটি গঠনের উদ্দেশ্যে চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পাতিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান সহিদুর ইসলাম মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ ও হুমায়ূন কবীর সোহেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু প্রমুখ। 

অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলু ছাড়াও ১১টি ইউনিয়ন ও চৌগাছা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সিদ্ধান্ত হয় বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক প্রতিটি ওয়ার্ডে ত্রাণ কমিটি করা হবে। প্রতিটি ওয়ার্ডের ত্রাণ কমিটি হবে ১৫ সদস্যের।
 
ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি, সম্পাদক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক, ইমাম সাহেব, মুক্তিযোদ্ধা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে এই কমিটি তৈরি করার জন্য ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিকে নির্দেশনা দেয়া হয়।


   আরও সংবাদ