ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

১৫৭ ব্রিটিশ নাগরিকের সিলেট ত্যাগ


প্রকাশ: ২০ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


১৫৭ ব্রিটিশ নাগরিকের সিলেট ত্যাগ

   

সিলেট সংবাদদাতা : করোনা ভাইরাস পরিস্থিতিতে সিলেট ছাড়লেন ১৫৭ ব্রিটিশ নাগরিক। মঙ্গলবার (২১ এপ্রিল) সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইটে (বিজি-৪০০৬) তারা সিলেট ছাড়েন।

এর আগে সকাল ৯টায় ১৬২ আসনের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর বেলা ১১টা ২০ মিনিটে ১৫৭ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়।

সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ১৫৭ ব্রিটিশ নাগরিকদের নিয়ে বিমানের শেষ ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হচ্ছে। সেখান থেকে ব্রিটিশ এয়ারের একটি ফ্লাইটে তারা ঢাকা ত্যাগ করবেন।

বিমানবন্দর সূত্র জানায়, ব্রিটিশ নাগরিকদের ফিরিয়ে নিতে বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। এরই ধারাবাহিকতায় এই ফ্লাইট পরিচালনা করা হয়। এছাড়া ব্রিটিশ নাগরিকদের নিতে বিমানের আরও তিনটি ফ্লাইট আগামী ২৩, ২৫ ও ২৬ এপ্রিল পরিচালনা করা হবে।

বিমানবন্দর সূত্র আরও জানায়, যাত্রীদের প্রত্যেকের পাসপোর্ট খতিয়ে দেখে বিমানে তোলা হয়েছে। তাদের সঙ্গে ২০ কেজি করে মালামাল নিতে পারছেন। বিমানে দুইজন পাইলট ও ৬ জন কেবিন ক্র দায়িত্ব পালন করবেন।


   আরও সংবাদ