ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

নিকুঞ্জে ৯০০ পিস কিটসহ আরো ২ জন র‌্যাব-৩'এর ফাঁদে


প্রকাশ: ২০ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


নিকুঞ্জে ৯০০ পিস কিটসহ আরো ২ জন র‌্যাব-৩'এর ফাঁদে

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর নিকুঞ্জে অবৈধভাবে করোনা ভাইরাসের টেস্টিং কিট মজুদ ও ক্রয়-বিক্রির অভিযোগে বোরহান উদ্দিন (২৭) ও তইবুর রহমান (৩৪) নামের দুই জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৩'এর) ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব-৩'এর সহকারী পরিচালক মেজর এমাদউদ্দিন লস্কার বলেন মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে রাজধানীর শহীদবাগ মসজিদ সংলগ্ন এলাকায় শুরু হয়। পরে আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর নিকুঞ্জ খিলক্ষেতের ১০ নম্বর রোডের ২০ নম্বর বাসায় অভিযান চালিয়ে ২ জনকে আটক করা হয়েছে।

মেজর এমাদউদ্দিন লস্কার বলেন, এসময় তাদের কাছ থেকে ৯০০ পিস করোনা ভাইরাস শনাক্তের কিট, বিপুল পরিমাণ বিরান্ডহীন হ্যান্ড সেনিট্যাইজার ও অনুমদনহীন কেএন-৯৫ মাস্ক জব্দ করা হয়েছে।

মেজর এমাদউদ্দিন লস্কার বলেন, কারাদণ্ডপ্রাপ্তদের- এক বছর ৯ মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যামাণ আদালত। এসময় প্রত্যেককে ৩ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

উল্লেখ্য, পলাশ কুমার বসু জানান, রাজারবাগ পুলিশ লাইন্সের ২ নম্বর গেটের বিপরীত গলিতে শহীদবাগ মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে করোনা ভাইরাসের টেস্টিং কিট মজুদের সন্ধান পাওয়া যায়। এ সময় ৩ জনকে আটক করে কারাদণ্ড দেয়া হয়। এবং তাদের কাছ থেকে ৩০০টি বিদেশি করোনা টেস্টিং কিট জব্দ করা হয়। যা তাদের কাছে রাখার সুযোগ নেই।

র‌্যাব-৩'এর সহকারী পরিচালক বলেন, রাজারবাগ আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর নিকুঞ্জ এলাকায় অভিযান চলিয়ে বাকি দুইজনকে আটক করা হয়েছে।


   আরও সংবাদ