ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

য‌শো‌রে সাংবা‌দিক কোম‌র আহমেদ মারা গেছেন


প্রকাশ: ২২ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


য‌শো‌রে সাংবা‌দিক কোম‌র আহমেদ মারা গেছেন

   

খান সা‌হেব : যশোরের সাংবাদিক কমর আহমেদ মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সাবেক সরকারি চাকুরিজীবী শহরের বেজপাড়া মেইন রোডের মৃত আমির আলীর ছেলে কমর আহমেদ দৈনিক যশোরের স্টাফ রিপোর্টার ছিলেন। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তিনি মারা যান।

স্ত্রী আয়েশা খাতুন বলেন, বৃহস্পতিবার বেলা একটার দিকে কমর আহমেদ বলেন, তার মাথায় প্রচণ্ড যন্ত্রণা হচ্ছে। সব কিছু এলোমেলো লাগছে। তখনই তাকে যশোর জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়।

হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের সিনিয়র নার্স হালিমা খাতুন একই বিভাগের ডাক্তার সৌরভকুমার দাশের উদ্ধৃতি দিয়ে বলেন, স্ট্রোক হওয়ার পর কমরকে হাসপাতালে আনা হয়। তার অবস্থা খুবই খারাপ ছিল। তার লাইফ সাপোর্টের দরকার ছিল। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে চারটার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এর কিছু সময় আগে কমরের ভাই বণিকবার্তা ও দৈনিক স্পন্দনের সাংবাদিক আব্দুল কাদের  বলেছিলেন, ‘ডাক্তার জানিয়ে দিয়েছেন আর কোনো আশা নেই। এখন শুধু মৃত্যুর আনুষ্ঠানিক ঘোষণা বাকি।’

কাদের জানিয়েছেন, নামাজে জানাজা শেষে বাদ এশা কমরকে কারবালা কবরস্থানে দাফন করা হবে।

কমর আহমেদ স্ত্রী ছাড়াও নয় ও দুই বছর বয়সী দুটি ছেলেসন্তান রেখে গেছেন। এছাড়া তার পাঁচ ভাই ও তিন বোন রয়েছেন।

সংগঠনের সিনিয়র সদস্য কমর আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয় ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবার-সদস্যদের প্রতি সমবেদনা জানান।

শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর। তারা বলেছেন, কমর আহমেদ ছিলেন সাংবাদিকঅন্তপ্রাণ। কোনো সহকর্মীর বিপদে কমর এগিয়ে আসতেন সবার আগে। তার অকালমৃত্যু খুবই দুঃখজনক।


   আরও সংবাদ