ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

আবার গুরুতর অসুস্থ রিজভী, দোয়া কামনা


প্রকাশ: ২৬ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


আবার গুরুতর অসুস্থ রিজভী, দোয়া কামনা

   

স্টাফ রিপোর্টার : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ফের গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। সুস্থতা কামনায় তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

সোমবার (২৭ এপ্রিল) দুপুরে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

শায়রুল কবির খান বলেন, রোববার (২৬ এপ্রিল) রাত থেকে তার পেটে প্রচণ্ড ব্যথা ও বমি হচ্ছে। বর্তমানে তিনি বাসায় চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। বিএনপির স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক ডা. রফিকুল ইসলাম রিজভীর চিকিৎসার তত্ত্বাবধানে আছেন। সুস্থতা কামনায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব সবার কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, ১৯৮৪ সালে রিজভী আহমেদের পেটে ও মেরুদণ্ডে গুলি লাগার কারণে তার মাঝে মধ্যেই সাবএকিউট ইনটেস্টাইনাল অবস্ট্রাকসন সমস্যা সৃষ্টি হয়। তার পেটে অস্ত্রোপচার থেকে এ সমস্যা হয়। 

এ রোগের জন্য পূর্বে তিনি আমেরিকায় অপারেশন করেছিলেন। রুহুল কবির রিজভী বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ থাকা অবস্থায় গত বছর এ রোগে ভুগছিলেন। এসময় তার পেটে প্রচণ্ড ব্যথা ও বমি হয়।

এ বছর করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের উদ্যোগে দেওয়া ত্রাণ কার্যক্রমে অংশ নিচ্ছিলেন। রোববার দিনভর বিভিন্ন জায়গায় ত্রাণ দেওয়ার কাজে অংশ নিয়ে রাতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।


   আরও সংবাদ