ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

গাজীপুরে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী রবিউল নিহত


প্রকাশ: ২৬ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


গাজীপুরে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী রবিউল নিহত

   

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর মহানগরীর পূবাইল এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব-১) সঙ্গে বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম ওরফে রবু (৩২) নামের এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে।

সোমবার ভোরে নগরীর পূবাইলের ৪২ নং ওয়ার্ড তালটিয়া সাতপোয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রবিউল টঙ্গী এলাকার মানিক মিয়ার ছেলে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

রবিউল এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী তাঁর নামে বিভিন্ন থানায় একাধিক হত্যা ও মাদক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে র‍্যাব দুইটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলিসহ বিপুল পরিমাণে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উত্তরা র‍্যাব-১ এর সহকারি পুলিশ সুপার কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পূবাইল থানার সাতপোয়া এলাকায় সোমবার ভোর রাতে অভিযান চালায় র‍্যাব।

এ সময় মাদক ব্যবসায়ীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তাঁরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‍্যাবও এসময় আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রবিউল ইসলাম রবুকে উদ্ধার করা হয়। এরপর তাঁকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় র‍্যাবের একজন সদস্য আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হয়েছে।


   আরও সংবাদ