ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

বোরহানউদ্দিনে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বেশি রাখায় ৭ ব্যবসায়ীকে জরিমানা


প্রকাশ: ২৬ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বোরহানউদ্দিনে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বেশি রাখায় ৭ ব্যবসায়ীকে জরিমানা

   

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি : পবিত্র মাহে রমজান ও করোনাভাইরাসকে পুঁজি করে ব্যবসায়ীরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি এবং মূল্য তালিকা প্রদর্শন না করা এবং দোকান খোলা রাখার অপরাধে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৭ ব্যবসায়ীকে ৬৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (২৭ এপ্রিল) সকাল হতে বিকাল পর্যন্ত বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. বশির গাজী পৌর শহর ও কুঞ্জেরহাটে পৃথকভাবে এ অভিযান পরিচালনা করেন।

এ সময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বেশি রাখায় বোরহানউদ্দিন পৌর বাজারে মুদি দোকানদার নয়ন কে ২০ হাজার টাকা, আড়ৎদার মনির কে ১০ হাজার ও আড়ৎদার লোকমান কে ২০ হাজার টাকা এবং কুঞ্জেরহাট টিনের দোকান খোলা রাখার অপরাধে ২ জন কে ৫ হাজার করে ১০ হাজার টাকা ও ইলেকট্রোনিক্স দোকান খোলা রাখার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং কুঞ্জেরহাটে তৈল বিক্রি’র লাইসেন্স না থাকার অপরাধে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এব্যাপারে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. বশির গাজী জানান, দ্রব্যমূল্যের দাম অধিক রাখায় ও মূল্য তালিকা প্রদর্শন না করায় এবং দোকান খোলা রাখার অপরাধে এবং লাইসেন্স না থাকার অপরাধে বোরহানউদ্দিন ও কুঞ্জেরহাট বাজারে অভিযান চালিয়ে ৭ ব্যবসায়ীকে ৬৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


   আরও সংবাদ