ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে এক গৃহকর্মীর আত্মহত্যা


প্রকাশ: ২৯ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


রাজধানীতে গলায় ফাঁস দিয়ে এক গৃহকর্মীর আত্মহত্যা

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্টনথানাধিন চামেলীবাগে একটি বাসার বাথরুমে রোজিনা খাতুন (১৩) নামে এক গৃহকর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (৩০এপ্রিল) বিকাল ৩টায় খবর পেয়ে পল্টন থানার পুলিশ ১৪, চামেলিবাগ বাসা ৩বি ফ্লাট থেকে বাথরুমের দরজা লক ভেঙ্গে দেখেন কাপড় রাখার রেলিংএর সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত দেখতে পেয়ে সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

পল্টন থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানান, বাসার মালিক সোহান খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, ওই বাসায় রোজিনা এক বছর যাবত কাজ করত সে বাসাতে তার নানি ও গৃহকর্মী কাজ করতো আজ দুপুরে কাপড় শুকানোর জন্য ছাদে যায় রোজিনা পরে সেখান থেকে বাথরুমে ঢোকার পর অনেক সময় বাসার লোকজন দরজা বন্ধ দেখতে পেয়ে দরজায় নক করলে কোন সাড়া শব্দ না পেয়ে থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বাথরুমের দরজার লক ভেঙ্গে মৃতদেহ উদ্ধার করে।

প্রাথমিকভাবে বোঝা যায় ওই গৃহকর্মী গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

মৃতার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার কাউনিয়া গ্রামের আইয়ুব আলীর মেয়ে রোজিনা।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পল্টন থানা লাশটি উদ্ধার করে ঢামেকের মর্গে নিয়ে এসেছে। 


   আরও সংবাদ