ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

গাজীপুরে যুবলীগ নেতা রাসেলের অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ


প্রকাশ: ২৯ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


গাজীপুরে যুবলীগ নেতা রাসেলের অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ

   

গাজীপুর সংবাদদাতা : প্রাণঘাতী করোনা ভাইরাসে দেশে অঘোষিত লকডাউন পরিস্থিতি সৃষ্টি হওয়ায় হাজার হাজার খেটে খাওয়া শ্রমজীবী কর্মহীন দুস্থ মানুষের অভাব দেখা দিয়েছে। 

কঠিন এই মুহূর্তে অসহায় মানুষের পাশে দাড়ালেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল। তিনি খাদ্য সামগ্রী দিয়ে অসহায় ও নানান শ্রেণি পেশার মানুষের পাশে দাড়িয়েছেন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) নগরীর কোনাবাড়ি ও কাশিমপুরসহ ১২টি ওয়ার্ডে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। কোনাবাড়ি থানা যুবলীগের সভাপতি প্রার্থী তোফাজ্জল হোসেনের নেতৃত্বে আমবাগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এপর্যন্ত নগরীর বাসনসহ বিভিন্ন ওয়ার্ডে নিজ উদ্যোগে প্রায় সাত হাজার শ্রমজীকি, কর্মহীন ও সুস্থদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেন। দেশের ক্রান্তিকালে বিভিন্ন শ্রেণির মানুষদের মাঝে চাল, ডাল, আলু, লবণ ও তৈল সামগ্রীসহ নিম্ন আয়ের প্রায় সাত হাজার মানুষদের মাঝে বিতরণ করেছেন রাসেল সরকার। 

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ আক্কাছ আলী, মহানগর আওয়ামী লীগের সদস্য ও সাবেক কাউন্সিলর খলিলুর রহমান এম.এ,  ১০-নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হায়েত আলী মেম্বর, শ্রমিক লীগ নেতা দেলোয়ার হোসেন প্রমূখ।


   আরও সংবাদ