ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

তিতুমীর কলেজের কর্মচারীদের রেশনকার্ড দিয়েছে কাউন্সিলর নাছির


প্রকাশ: ১ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


তিতুমীর কলেজের কর্মচারীদের রেশনকার্ড দিয়েছে কাউন্সিলর নাছির

   

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস মোকাবেলায় দেশে যখন লকডাউন চলছে ঠিক তখন সবার মতো অনেকটা বিপাকে সরকারি তিতুমীর কলেজের কর্মচারীরা। তাদের কথা বিবেচনা করে এগিয়ে এসেছেন স্থানীয় কাউন্সিলর নাছির। তার সহযোগিতায় ৪০ জন স্টাফকে রেশন কার্ডের আওতাভুক্ত করেছেন বনানী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিরাজুল মাহফুজ। 

কয়েকদিন আগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাছির রাজধানীর তিতুমীর কলেজের সব স্টাফকে খাদ্যসামগ্রী পৌঁছে দেন। ছাত্রলীগ নেতা মাহফুজের তত্বাবধানে এই উপহারসামগ্রী বিতরণ করা হয়। মাহফুজ জানান, খাদ্যসামগ্রীর মধ্যে ৫ কেজি চাল দুই কেজি আলু এক কেজি ডাল এক কেজি তেল ও লবন ছিল। কলেজের ৪০ জন কর্মচারীকে তা প্রদান করা হয়। কলেজের মাঠে এসে আমরা তা পৌঁছে দেই। পরে রেশন কার্ডের জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণ করি। স্থানীয় কাউন্সিলর আমাদের সহযোগিতা করেছেন। 

তিনি বলেন, কলেজের সাবেক শিক্ষার্থী হিসেবে দায়বদ্ধতার জায়গা থেকে আমরা কিছু করার চেষ্টা করছি। আন্তরিকতায় সবাই এগিয়ে আসলে সবই সম্ভব। 

তিতুমীর কলেজর চতুর্থ শ্রেণির কর্মচারী সোহাগ বলেন, করোনার কারণে কলেজের সব কিছু বন্ধ। পরিবার নিয়ে অনেকটা বিপাকে আছি। কেউ কিছু করতে পারছি না। এই মুহুর্তে কাউন্সিলর আমাদের পাশে দাঁড়িয়েছেন।

মাহফুজ জানান, কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা প্রধানমন্ত্রী ঘোষিত রেশন সুবিধার আওতায় সবকিছু পাবেন।


   আরও সংবাদ