ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

দরিদ্র মানুষের পাশে মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাব


প্রকাশ: ৩ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


দরিদ্র মানুষের পাশে মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাব

   

বিশেষ প্রতিনিধি : মহামারী রুপ নেওয়া করোনাভাইরাস এর প্রভাবে যতই দিন যাচ্ছে ততই বিপাকে পড়ে যাচ্ছে অসচ্ছল ও দরিদ্র মানুষগুলো। এমন পরিস্থিতিতে তাদের পাশে দাড়ালেন মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাব।

করোনা পরিস্থিতিতে ব্যক্তিগত ও সাংগঠনিক ভাবে অনেকেই দিনমজুর ও অসচ্ছল মানুষদের সহযোগীতায় এগিয়ে আসছেন। বাদ যাচ্ছেন না ক্রীড়াঙ্গণের মানুষগুলো। এবার অসচ্ছল ও দরিদ্র ৭১টি পরিবারের হাতে উপহার সামগ্রী তুলে দেন ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব কেন্দ্রীক সাপোর্টার্স সংগঠন মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাব।

ক্লাব প্রাঙ্গণে মোহামেডান স্পোর্টিং ফ্যান ক্লাবের সেচ্ছাসেবী সদস্যগণ প্রত্যেকের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেকের হাতে উপহার সামগ্রী তুলে দেন। উপহারের প্রতিটি প্যাকেটে ছিল ৩ কেজি চাউল, ২.৫ কেজি আলু, ৭০০ গ্রাম ডাল, ৭০০ গ্রাম পেঁয়াজ ও ৫০০ গ্রাম তেল। 

সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বলেন, " আমরা যারা মোটামুটি সচ্ছল, খেয়ে পরে বেঁচে আছি। কিন্তু অসচ্ছল ও দরিদ্র মানুষগুলো খুব কষ্টে দিন পাড় করতেছে। তাদের কথা চিন্তা করে সংগঠনের সকলে মিলে এই কার্যক্রমের উদ্যোগ নেই।" 

এর পাশাপাশি তিনি দেশের বৃত্তবান ও সচ্ছল ব্যক্তিদের অসহায় ও দিনমজুরদের পাশে দাড়ানোর আহ্বান করেন। সবশেষে যারা এই কার্যক্রমে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। তাদেরকে ধন্যবাদ দিতেও ভূলেননি।


   আরও সংবাদ