ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জে ডাঃ আব্দুল ওহাবের পক্ষে ত্রাণ বিতরণের উদ্বোধন


প্রকাশ: ৪ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কালিগঞ্জে ডাঃ আব্দুল ওহাবের পক্ষে ত্রাণ বিতরণের উদ্বোধন

   

কালিগঞ্জ থেকে শিমুল : বিশ্বব্যাপী নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী আকার ধারন করেছে। তারই ধারাবহিকতায় বর্তমান বংলাদেশে প্রাণঘাতী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় দেশ  লকডাউন করে দেওয়ায় নিন্ম ও মধ্যবিত্ত আয়রের মানুষেরা সবচেয়ে ক্ষতিগ্রস্থ হচ্ছে। 

মঙ্গলবার (৫ মে) বিকাল ৪ টায় লকডাউনে থাকা নিন্ম আয়ের পরিবারের জন্য খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ, কালিগঞ্জের কৃতি সন্তান প্রফেসর ডাঃ এস.এম আব্দুল ওহাব নিজস্ব তহবিল থেকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতার কাজলা গ্রামে তার নিজস্ব বাসভন থেকে কাজলা, উত্তর কাজলা, বিল কাজলা ও ইছাপুর গ্রামের ৩শ ৫০ টি অসহায়, দুস্থ্য ও কর্মহীন পরিবারের মাঝে ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো, চাউল, ডাউল, আলু, তেল, পেঁয়াজ, লবন, সাবান ইত্যাদি। উক্ত ত্রান সামগ্রী বিতরণের উদ্বোধন করেন, নলতা ইউপি চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান পাড়। 

এসময় উপস্থিত ছিলেন নলতা ইউপির ৭নং ইউপি সদস্য আব্দুাহ গাজী, মহিলা সদস্য খোদেজা খাতুন, ব্যবসায়ী করিম বক্স সরদার, শেখ মাসুদুল হক, মাহবুবুর রহমান, এম.জে.এফের নির্বাহী পরিচালক সাংবাদিক আজহারুল  ইসলাম, শামসুর রহমান, আব্দুল জব্বার বিশ্বাস, আজিজুর রহমান, আনিছুর রহমান প্রমূখ। 

উদ্বোধন পরবর্তী সংস্থার পক্ষ থেকে ত্রাণ ও ইফতার সামগী বাড়ি বাড়ি পোঁছে দেওয়া হয়। উদ্বোধনকালে ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান পাড় বলেন, বর্তমানে প্রাণঘাতী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় নিন্ম ও মধ্যবিত্ত আয়রের মানুষেরা সবচেয়ে ক্ষতিগ্রস্থ হচ্ছে। তাই এসকল পরিবারের সহযোগিতায় এলাকার সকল বিত্তবান মানুষদের এগিয়ে আসা উচিত।


   আরও সংবাদ