ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় এক ক‌লেজ ছাত্রীর আত্মহত্যা


প্রকাশ: ৫ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় এক ক‌লেজ ছাত্রীর আত্মহত্যা

   

চৌগাছা (য‌শোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় লাভলী আক্তার (২০) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছেন। তিনি যশোর সরকারি মাইকেল মধূসুদন দত্ত (এমএম) কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ও চৌগাছা পৌরসভার পাঁচনামনা গ্রামের আতিয়ার রহমানের মেয়ে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি গ্রামে নিজেদের একটি পরিত্যক্ত টিনশেড ঘরের আড়ায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। পরিবারের অন্যদের সাথে বুধবারও তিনি রোজা রেখেছিলেন।

মেয়েটির মামা মন্টু হোসেন জানান, তিনদিন আগে বাড়ির নারকেল গাছ থেকে একটি ছোট শুকনা নারকেল লাভলীর মাথায় পড়ে। এতে সে অসুস্থ ছিল। বুধবার সকালে সে নিজ ঘরে ঘুমিয়ে ছিল। এসময় তার পিতা তাকে  গরুর খাবারের জন্য বিচালি (খড়) কাটার জন্য বললে সে অসুস্থতার কথা বলে। তখন পিতা তাকে একটু ধমকের স্বরে বলেন ‘শুধু শুয়ে বসে খেলে তো চলবে না। কাজ কর্ম তো করতে হবে।’ এরপর লাভলী ঘুম থেকে উঠে নিজেদের গরুর জন্য বিচালি কাটতে বসে। 

বিচালি কাটার কোন এক সময় সে সেখান থেকে উঠে নিজেদের পরিত্যক্ত টিনশেডের একটি ঘরের আড়ার সাথে নিজের ওড়না দিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা তাকে খুঁজাখুজির এক পর্যায়ে পরিত্যক্ত টিনশেডের ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। 

চৌগাছা থানার সেকেন্ড অফিসার এইআই বিপ্লব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


   আরও সংবাদ