ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

টেকনাফে বন্দুকযুদ্ধে ৩ ডাকাত নিহত, আহত ৫ জন পুলিশ সদস্য


প্রকাশ: ৫ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


টেকনাফে বন্দুকযুদ্ধে ৩ ডাকাত নিহত, আহত ৫ জন পুলিশ সদস্য

   

কক্সবাজার সংবাদদাতা : কক্সবাজার টেকনাফ মডেল থানাধীন হ্নীলা ইউপিস্থ রঙ্গীখালী গাজীপাড়া সাকিনের পশ্চিম দিকে পাহাড়ের পাদদেশে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে ৩ ডাকাত নিহত হয়েছে। এতে ৫ জন পুলিশ সদস্য আহত হয়।

বুধবার (৬ মে) ভোর সাড়ে ৬ টায় এই ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, অপহৃত বাঙ্গালী ভিকটিম সাহেদ ও ইদ্রিসদ্বয়সহ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিম এবং তার অন্যান্য সহযোগী ডাকাতদের নিয়ে অবস্থান করছে এমন তত্যের ভিত্তিতে টেকনাফ থানার অফিসার ইনচার্জ জনাব প্রদীপ কুমার দাশ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ স্থানে পৌঁছলে ডাকাতদলের সদস্যরা গুলি করতে করতে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশ ও ডাকাত দলের গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত ৩ জন ব্যক্তিকে ঘটনাস্থল থেকে উদ্ধারপূর্বক দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা প্রদান করে। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করলে উক্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মৃত্যুবরণ করে।

এঘটনায় আহত পুলিশ সদস্যরা হলেন- পুলিশ পরিদর্শক (নিঃ)লিয়াকত আলী, এসআই (নিরস্ত্র)মশিউর রহমান, এএসআই (নিরস্ত্র) সনজীব দত্ত, এএসআই (নিরস্ত্র)মিঠুন কুমার ভৌমিক।

বন্দুকযুদ্ধে নিহতরা হলেন-  সৈয়দ আলম(৩৮), নুরুল আলম(৩৭) ও মনাইয়া(২২)। এসময় তাদের কাছ থেকে ৫টি একনলা বন্দুক, ২ থ্রি কোয়াটার বন্দুক, ১০টি এলজি, একটি বিদেশী পিস্তল, ১১ রাউন্ড রাইফেলের গুলি, ৮ রাউন্ড পিস্তলের গুলি, ২০৫ রাউন্ড তাজা কার্তুজ, ৭২ রাউন্ড কার্তুজের খোসা,  ৫৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৩ সেট বিজিবি ও ১০ সেট পুলিশের পোশাক উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ডাকাত আঃ হাকিম আপহৃত ভিকটিমদের নিয়ে পাহাড়ে আত্মগোপণে থাকায় তাদেরকে উদ্ধার করা সম্ভব হয়নি। আঃ হাকিম ডাকাতকে গ্রেফতারসহ অপহৃত ভিকটিমদের উদ্ধারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


   আরও সংবাদ