ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

অসহায় মানুষের জন্য সরকারি সহায়তা অব্যাহত থাকবে : পরিবেশ মন্ত্রী


প্রকাশ: ৬ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


অসহায় মানুষের জন্য সরকারি সহায়তা অব্যাহত থাকবে : পরিবেশ মন্ত্রী

   

স্টাফ রিপোর্টার : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, করোনাকালীন কর্মহীন অসহায় জনগণের মাঝে পর্যাপ্ত খাদ্যসামগ্রী সরবরাহের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সম্ভাব্য সবকিছু করছে। চাল, ডাল, আলু, তেলসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী জনগণের নিকট পৌঁছে দেয়ার সরকারের এই মানবিক কার্যক্রম চলমান থাকবে। 

বৃহস্পতিবার (৭ মে) রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ মাঠে পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন অসহায় জনগণের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বক্তব্যে বলেন। 

পরিবেশ মন্ত্রী বলেন, বৈশ্বিক মহামারি করোনা ও পবিত্র রমজান মাস একই সাথে চলমান থাকায় অসহায় মানুষকে বেশি করে সাহায্য করা প্রয়োজন। মন্ত্রী বলেন, ঢাকার অসহায় মানুষের প্রয়োজনে পরিবেশ মন্ত্রণালয়ের পক্ষে এধরণের সাহায্য চলমান থাকবে। 

সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে মন্ত্রী বলেন, করোনাভাইরাস মোকাবিলায় অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। এতে নিজের পরিবার, সমাজ সর্বোপরি দেশ বাচবে।

পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম করোনায় ক্ষতিগ্রস্ত ৬০০ জন প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করেন। পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক ড. এ, কে, এম রফিক আহাম্মদ এসময় উপস্থিত ছিলেন। 


   আরও সংবাদ