ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে কর্মহীন মানুষের পাশে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য


প্রকাশ: ৭ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে কর্মহীন মানুষের পাশে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে মহামারী করোনা মোকাবেলা করতে যেয়ে খেটে খাওয়া কর্মহীন দিনমজুর অহায় মানুষের পাশে এসে সাহায্যের হাত বাড়ালেন এলজিআরডি মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। 

তিনি ব্যক্তিগত উদ্যোগে উপজেলার ১টি পৌরসভা ও ১৭ ইউনিয়নের ১৮শ’ পরিবারের মাঝে নগদ অর্থ ও সাবান বিতরণ করেন। চলতি মাসের প্রথম দিকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ সহায়তা প্রদান শুরু হয়। 

বৃহস্পতিবার উপজেলার কাশিমনগর ইউনিয়নে এ অর্থ সহায়তা বিতরণের শেষ দিন ছিলো। এদিন দুপুর ১২ টার দিকে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ওই ইউনিয়নে ১শ’ পরিবারের মাঝে এ অর্থ সহায়তা তুলে দেন। 

এসময় ইউনিয়নের হলরুমে উপস্থিত জনগনের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী  বলেন, ইতোমধ্যে জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন করোনায় ঘরে থাকা কোন মানুষ বিনা চিকিৎসায় ও না খেয়ে মারা যাবে না। সকলের ঘরে খাবার পৌছে যাবে। 

তিনি আরো বলেন, আজ দেশের এ ক্রান্তি লগ্নে কে কোন দলের তা বিবেচ্য নয়। সরকারের পাশাপাশি করোনায় দুর্ভোগে বিভিন্ন স্তরের মানুষের পাশে সমাজের বিত্তবান ও দানশীলদের এগিয়ে আসতে হবে। যার যে অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান জিএম আহাদ আলী, আওয়ামীলীগ নেতা তৌহিদুর রহমান, আব্দুল হামিদ,  বাবুল আক্তার, আলমগীর হোসেন, প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারি কবির খান, ব্যক্তিগত কর্মকর্তা সজীব কুশারী, ছাত্রলীগ নেতা আল মামুন প্রমূখ।


   আরও সংবাদ