ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

জোহানেসবার্গ থেকে ঢাকায় টাইগারদের দুই কোচ


প্রকাশ: ২০ অগাস্ট, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


জোহানেসবার্গ থেকে ঢাকায় টাইগারদের দুই কোচ

   

স্টাফ রিপোর্টার : জাতীয় দলের নবনিযুক্ত হেড কোচ রাসেল ডমিঙ্গো এবং পেস বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্ট ঢাকায় এসে পৌঁছেছেন। 

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে ল্যাঙ্গাভেল্ট এবং বিকেলে ডমিঙ্গো পৌঁছান। দুজনই জোহানেসবার্গ থেকে ঢাকায় এসেছেন।

যদিও ডমিঙ্গো আর ল্যাঙ্গাভেল্ট আসার আগেই গত ১৯ আগস্ট থেকে কন্ডিশনিং ক্যাম্প শুরু হয়েছে। আজ ছিল ক্যাম্পের দ্বিতীয় দিন। আগামীকাল বুধবার (২১ আগস্ট) দুজনেরই জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেওয়ার কথা রয়েছে।

প্রধান কোচ স্টিভ রোডসের জায়গায় গত ১৭ আগস্ট নিয়োগ দেওয়া হয় দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডমিঙ্গোকে। ৪৪ বছর বয়সী এ দক্ষিণ আফ্রিকানের সঙ্গে দুই বছরের চুক্তি করেছে বিসিবি। এছাড়া, ওয়েস্ট ইন্ডিজের সাবেক পেসার কোর্টনি ওয়ালশকে ছেড়ে দিয়ে দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার ও পেস বোলিং কোচ ল্যাঙ্গাভেল্টকে নিয়োগ দেওয়া হয়। ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বিসিবি তাকে নিয়োগ দিয়েছে।

এখনও বাংলাদেশে আসেননি ১০০ দিনের কাজ করার চুক্তি করা স্পিন বোলিং কোচ নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরি। তিনি ছাড়া বাংলাদেশের হেড কোচ, ব্যাটিং কোচ আর পেস বোলিং কোচ তিনজনই দক্ষিণ আফ্রিকান। এর মধ্যে হেড কোচ ডমিঙ্গো আর পেস বোলিং কোচ ল্যাঙ্গাভেল্ট ঢাকায় চলে এসেছেন। আআগামীকাল থেকে তাদের কাজে যোগ দেবার কথা রয়েছে। তবে আগেই ব্যাটিং উপদেষ্টা হিসেবে নিয়োগ পাওয়া এবং কাজ করা নেইল ম্যাকেঞ্জির আসতে কদিন দেরি হবে বলে জানা গেছে।

আগামী সপ্তাহে শুরু হবে নতুন কোচিং স্টাফের অধীনে টাইগারদের প্র্যাকটিস ও স্কিল ট্রেনিং।


   আরও সংবাদ