ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় তৃতীয় শ্রেণীর এক ছাত্র‌কে নৃশংসভা‌বে হত্যা


প্রকাশ: ১০ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় তৃতীয় শ্রেণীর এক ছাত্র‌কে নৃশংসভা‌বে হত্যা

   

চৌগাছা (য‌শোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় সা‌কিব হো‌সেন (১০) না‌মে তৃতীয় শ্রেণীর এক ছাত্র‌কে ডান চোখ উপড়ে নৃশংসভাবে হত্যা ক‌রে‌ছে দূবৃত্তরা।

নিহত সাকিব চুয়াডাঙ্গা সদর উপজেলার কুন্দিপুর বেলেমাঠ গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে। সে চৌগাছা উপজেলার স্বরূপপুর গ্রামে নানা খলিলুর রহমান মন্ডলের বাড়িতে থাক‌তো। সা‌কিব স্বরূপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণিতে পড়তো। এ বিষয়ে চৌগাছা থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সোমবার (১১ মে) বেলা ১০টার দিকে উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি খাল থেকে তার  লাশ উদ্ধার করে পুলিশ।

চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক নিহতের নানী ফাতেমা বেগমের উদ্ধৃতি দিয়ে জানান, গতকাল রোববার মাগরিবের নামাজের পর থেকে সাকিবকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা তাকে খুঁজাখুজি করে কোথাও তাকে পাননি।

আজ সোমবার ভোররাত থেকে আবারো সাকিবের নানী ফাতেমা ও তার বোন রহিমা খুঁজতে খুঁজতে সকাল ৬টা সাড়ে ৬টার দিকে স্বরূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের একটি ক্যানালে (খাল) তার লাশ পড়ে থাকতে দেখেন। 

সংবাদ পেয়ে সকালে চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) এসএম এনামুল হক, সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায় ও এসআই ফিরোজের নেতৃত্বে পুলিশ লাশটি উদ্ধার করে। 

পুলিশ জানায়, নৃশংসভাবে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার ডান চোখটি  উপড়ে ফেলা হয়েছে।
 
ওসি তদন্ত এনামুল হক আরো বলেন, পুলিশ এ হত্যাকান্ডের মোটিভ উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


   আরও সংবাদ