ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

চৌগাছায় করোনা মুক্ত হলেন ২ নার্সসহ তিন নারী


প্রকাশ: ১০ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় করোনা মুক্ত হলেন ২ নার্সসহ তিন নারী

   

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ নার্সসহ ৩ নারী করোনামুক্ত হয়েছেন। এনিয়ে উপজেলার মোট ৫ জন করোনা মুক্ত হলেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার।

সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে করোনামুক্ত ২ নার্স হাফিজা ও শিমুল আক্তারকে করোনা মুক্তির ছাড়পত্র ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন পরপর দুইটি রিপোর্ট নেগেটিভ হওয়ায় হাসপাতালের নার্স দুজনকে করোনামুক্তি ছাড়পত্র দিয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। তবে চৌগাছার প্রথম সনাক্ত কিশোরের নানীর করোনামুক্ত ছাড়পত্র দেয়া হলেও ওই কিশোর ও তার নানার এখনো দুবার নেগেটিভ না আসায় তাদের বাড়ি লকডাউনই থাকছে।

এর আগে চৌগাছার বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. আসিফ রায়হান চৌগছা এবং যশোরের প্রথম করোনামুক্ত হন। এরপর শনিবার যশোরের আরো ৩ জনের সাথে করোনামুক্তি ছাড়পত্র দেয়া হয় চৌগাছার গর্ভবতী জান্নাতীকে। 

এরপর সোমবার করোনামুক্তি ছাড়পত্র দেয়া হলো গর্ভবতী জান্নাতীর সংস্পর্শে এসে করোনা সনাক্ত হওয়া ২ নার্স হাফিজা ও শিমুল আক্তারকে।


   আরও সংবাদ