ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জে কাজী আলাউদ্দীনের পক্ষে দ্বিতীয় দফায় ত্রাণ বিতরণ 


প্রকাশ: ১০ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কালিগঞ্জে কাজী আলাউদ্দীনের পক্ষে দ্বিতীয় দফায় ত্রাণ বিতরণ 

   

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি : বর্তমান বিশ্বের আলোচিত প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশের ন্যায় কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলায় কর্মহীন অসহায়দের মাঝে বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ আলহাজ্ব কাজী আলাউদ্দীন এর পক্ষ থেকে ত্রাণ বিতারণ করা হয়।

সোমবার ১১ মে সকাল ১০ টায় কালিগঞ্জ পাউখালী মোড়ে দ্বিতীয় পর্বে নতুনভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে দারিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। 

দ্বিতীয় পর্বে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরন করেন কালিগঞ্জ উপজেলা বিএনপি'র সহ-সভাপতি ও কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ এবাদুল ইসলাম, উপজেলা বিএনপি'র সহ-সভাপতি শেখ আব্দুল গফুর, যুগ্ন-সম্পাদক ও সাবেক যুবদল সভাপতি ডাঃ শেখ শফিকুল ইসলাম বাবু, যুগ্ন-সাধারণ সম্পাদক আক্তারুজামান বাপ্পি, যুগ্ন-সম্পাদক শেখ আলমগীর হোসেন, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক ও ছাত্রদলের সদ্য সাবেক সাধারন সম্পাদক রেদওয়ান ফেরদৌস রনি প্রমূখ। এসময় কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

দ্বিতীয় পর্বের প্রথম দিনে কালিগঞ্জের ভাড়াশিমলা ও তারালী ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরন করা হয়। সাবেক সাংসদ বিএনপি নেতা কাজী আলাউদ্দীন এ প্রতিনিধিকে জানান, করোনা ভাইরাস প্রতিরোধে প্রথম পর্বে ৪-৭ মে ৩ হাজার ৬ শত ৫০ পরিবারের মাঝে এবং দ্বিতীয় পর্বে আজ আরো ৬শত ৫০ পরিবার সহ মোট ৪ হাজার ৩ শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা শেষ হল। এ ধারা অব্যাহত থাকবে।

মোট ৫ হাজার এর বেশি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরনের পরিকল্পনা আমার আছে। আমি সে লক্ষে কাজ করে যাচ্ছি। এসময় নেতাকর্মীরা বিগত দিনে এমপি প্রার্থী  নির্বাচনে ২০ দলীয় জোটের যে ভুল ছিলো, তা কাটিয়ে আগামী নির্বাচনে কাজী আলাউদ্দীনের মত সৎ ও জনদরদী নেতার মনোনয়ন দাবী করেন।


   আরও সংবাদ