ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

‌চৌগাছায় ৪০ বোতল ফেন‌সি‌ডিলসহ চার মাদক ব্যবসায়ী আটক


প্রকাশ: ১০ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


‌চৌগাছায় ৪০ বোতল ফেন‌সি‌ডিলসহ চার মাদক ব্যবসায়ী আটক

   

চৌগাছা (য‌শোর) প্র‌তি‌নি‌ধি : যশোরের চৌগাছায় প্রাইভেটকারে বহনের সময় ৪০ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ মে) বিকেল ৪টার দিকে প্রায় ছয় কিলোমিটার তাড়া করে উপজেলার মুক্তারপুর গ্রামের মধ্যে একটি মসজিদের পাশ থেকে তাদের আটক করা হয়। এসময় আরেক মাদক ব্যবসায়ী একটি ফেনসিডিল ভর্তি ব্যাগসহ পালিয়ে যায়।

আটককৃতরা হলেন- প্রাইভেটকারটির চালক ও মাদক ব্যবসায়ী য‌শোর সদর উপজেলার হালসা গ্রা‌মের মোশারফ বিশ্বা‌সের ছে‌লে সানজিদ হাসান সম্রাট (২৮), ঝিকরগাছা উপ‌জেলার কা‌য়েম‌কোলা গ্রা‌মের মোশারফ হো‌সে‌নের ছে‌লে বিল্লাল হো‌সেন, যশোর শহ‌রের পুলিশলাইন টালিখোলার এলাকার ব‌দিউজ্জামানের ছে‌লে শাহিন আলম (৩৬)  ও যশোর শহ‌রের ওয়াপদাহপাড়ার আলতাফ হো‌সে‌নের ছে‌লে তারিক হাসান (৩৬)।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, গোপনে সংবাদ পাই বেনাপোল থেকে একটি প্রাইভেটকারে  ফেন‌সি‌ডিল নি‌য়ে চৌগাছা  ঝিকরগাছা  সড়‌কের মোহাম্মদপুর মোড় হ‌য়ে য‌শোর শহ‌রে যা‌বে।  তখন দশপাকিয়া পুলিশ ফাড়ির আইসি এসআই মোশারফ হোসেনকে সংবাদ দিয়ে আমি নিজেই একজনকে নিযে বেরিয়ে পড়ি। ফেনসিডিল বহনকারী গাড়ীটিকে দশপাকিয়া ফাড়ির আইসি এসআই মোশারফ হোসেন চৌগাছা-ঝিকরগাছা সড়কের মোহাম্মদপুর মোড়ে (তিন রাস্তার মোড়) দাড়াতে সিগনাল দেন। 

তখন প্রাইভেট কারটি তাকে চাপা দিয়ে চৌগাছা-ঝিকরগাছা সড়ক দিয়ে চৌগাছার দিকে পালানোর চেষ্টা করে। এসময় মোটরসাইকেল নিয়ে এসআই মোশারফ হোসেন পড়ে গেলে গাড়িটি চৌগাছা-ঝিকরগাছা সড়ক দিয়ে প্রায় ছয় কিলোমিটার চৌগাছার দিকে মুক্তারপুর-আমজামতলা মোড়ে পৌঁছায়। 

এসময় তারা আমা‌দের গাড়ি দেখ‌তে পে‌য়ে আমজামতলা মোড় থেকে মুক্তারপুর গ্রামের দিকে পালানোর চেষ্টা করে। সেখানে পুলিশ তাড়া করলে তারা গ্রামের মধ্যে একটি মসজিদের গলিতে প্রাইভেট কারটি রেখে পালানোর চেষ্টা করে। ওদিকে মোটরসাইকেল তুলে এসআই মোশারফ হোসেন তাদের পিছু নেন। তিনি মুক্তারপুর মোড়ের অন্য একটি সড়কদিয়ে চোরাকারবারিদের প্রাইভেটকারের সামনে মোটরসাইকেলসহ উপস্থিত হন। 

তখন পালায়নপর ওই চারজনকে আটক করে পুলিশ। আটকদের কাছ থেকে একটি পিঠে ঝোলানো ব্যাগের মধ্যে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় জনি নামের আরেক মাদক চোরাকারবারি আরেকটি ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ধারনা করা হচ্ছে ওই ব্যাগেও ফেনসিডিল রয়েছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন. এ বিষয়ে চৌগাছা থানায় মাদক আইনে মামলা হবে। 

তিনি আরো জানান, আটকদের মধ্যে প্রাইভেটকারের চালক সম্রাটের নামে এর আগেও মাদক মামলা রয়েছে।
 


   আরও সংবাদ